মেয়র আরিফের পক্ষে নাশকতার পরিকল্পনা ছিলো এই চার জঙ্গির

1 min read

নিউজ ডেস্ক : আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন। এরই মধ্যে নির্বাচন নিয়ে প্রস্তুতি নিতে শুরু করেছে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। তবে বিএনপি সমর্থিত সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী নির্বাচন ঘিরে নাশকতার প্রস্তুতি নিয়েছিলো বলে জানা গেছে।

সোমবার রাতে সিলেট মেট্রোপলিটন এলাকার এয়ারপোর্টের বড়শলা এলাকায় র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-৯ যৌথ অভিযান চালিয়ে জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার দাওয়াতি শাখার প্রধানসহ ৪ সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২ লাখ টাকা ও ইলেকট্রনিক ডিভাইসসহ গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নির্বাচনের আগে মেয়র আরিফের এই জঙ্গি তৎপরতার কথা জানান গ্রেপ্তারকৃত জঙ্গিরা। মেয়র আরিফের পক্ষে কাজ করার জন্যই তারা সিলেটে একত্রিত হয়েছিলো বলেও জানান তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন- জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার অন্যতম শুরা সদস্য ও দাওয়াতি শাখার প্রধান সিলেটের দক্ষিণ সুরমার হাফিজ মাওলানা মাহমুদ হোসাইনের ছেলে আবদুল্লাহ মায়মুন ওরফে মুমিন (৩৪), ফরিদপুরের চরভদ্রাসন এলাকার শেখ আব্দুস ছালাম মাস্টারের ছেলে মো. আবু জাফর তাহান (৪০), চাঁদপুরের মতলব উত্তরের মৃত মোস্তফা কাজীর ছেলে মো. আক্তার কাজী সাইদ অরজে আইজল (৩৮) ও গোপালগঞ্জের মুকসেদপুরের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে সালাউদ্দিন রাজ্জাক মোল্লা (৩২)।

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনকে সামনে রেখে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে ঘিরে আতঙ্ক বিরাজ করছে। সূত্র বলছে, লন্ডন গিয়ে সিসিক নির্বাচনে জেতার নিশ্চয়তা দিয়ে তারেক রহমানের কাছ থেকে স্বতন্ত্রভাবে নির্বাচন করার অনুমতি নিয়ে এসেছে আরিফ। তাই যে কোনো মূল্যে নির্বাচনে জেতার জন্য নিজের সন্ত্রাসী বাহিনীর পাশাপাশি জঙ্গি বাহিনীও প্রস্তুত রেখেছে মেয়র আরিফ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours