জনগণ আওয়ামী লীগ ও নৌকাকে ভালোবাসেন: মায়া

1 min read

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, জাতীয় নির্বাচনের আগে পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাঁচটি নির্বাচনের মধ্যে সর্ব প্রথম অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচন। যেকোনো মূল্যেই গাজীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

সম্প্রতি টঙ্গী থানা আওয়ামী লীগের কার্যালয়ে শহিদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুর জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদ থেকে বাতিল হওয়া জাহাঙ্গীর আলম সম্পর্কে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগের ছত্রছায়ায় থাকলেই হিরো, না থাকলে জিরো।

তিনি আরো বলেন, জনগণ আওয়ামী লীগ ও নৌকাকে ভালোবাসেন। আওয়ামী লীগের ছায়াতল থেকে বের হয়ে দেখুন একজন কর্মীও খুঁজে পাবেন না। এবার নৌকার বিরোধিতা যে করবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ. কে. এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আখতারুজ্জামান, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত মল্লিক বাবু, জেলা সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours