মে দিব‌সে আওয়ামী লীগের সমাবেশে নেতাকর্মীর ঢল

1 min read

মে দিবস উপলক্ষে রাজধানীজুড়ে আওয়ামী লী‌গের নেতৃত্বে বড় শোডাউন হ‌য়ে‌ছে। এছাড়া আ‌য়ো‌জিত সমা‌বে‌শে রাজধানীর বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঢল নেমেছে।

সম্প্রতি নগরীর বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগসহ‌ বিভিন্ন অঙ্গ সংগঠনের দলীয় কর্মী ও নানা পেশার শ্রমিক শ্রেণির আলাদা ব্যানার-ফেস্টুনসহ মিছিল নিয়ে সমা‌বেশস্থ‌লে আস‌ছেন।

শোডাউন শে‌ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগের সমাবেশ ও আলোচনা সভায় উপ‌স্থিত রয়ে‌ছেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও দল ও শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতারা।

আওয়ামী লীগ নেতারা বলেন, বিএনপি শ্রমিক সংগঠনের ব্যানারে কর্মসূচি দিলেও তাদের গত কয়েক মাসের আন্দোলন থেকে সংঘাত-সংঘর্ষ ও নৈরাজ্য সৃষ্টির আশঙ্কা রয়েছে। এ জন্য শ্রমিক লীগ বিশাল সমাবেশের মাধ্যমে রাজপথ দখলে রাখবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপিকে কোনো ষড়যন্ত্র বাস্তবায়নের সুযোগ দেওয়া হবে না। সন্ত্রাস ও নৈরাজ্য হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আযম খসরু বলেন, মহান মে দিবসে রাজধানীতে বড় ধরনের সমাবেশ চলছে। এটি জাতীয়তাবাদী শ্রমিক দলের পাল্টা কোনো কর্মসূচি নয়। তবে বিএনপির নেতাকর্মীরা যেন কর্মসূচির নামে নৈরাজ্য সৃষ্টির সুযোগ না পান, সে জন্য আমরা রাজপথে থাকবো।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours