‘বিএনপি-জামায়াত শিল্পকল কারখানা লুটপাট করে বন্ধ করে দিয়েছিল’

1 min read

মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারকে আবার মানুষ নিরঙ্কুশ সমর্থন দিয়ে ক্ষমতায় আনবে। কারণ মানুষ চায় উন্নয়ন।

সম্প্রতি জেলা জাতীয় শ্রমিক লীগ মাগুরা জেলা শাখার আয়োজনে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভায় একথা বলেন তিনি।

সাইফুজ্জামান শিখর বলেন, সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অব্যাহত ধারায় কৃষি ও শিল্প ক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা দেশের অর্থনৈতিক সমৃদ্ধির ক্ষেত্রে ব্যাপকভাবে ভূমিকা রাখছে। এরই মধ্যে মাগুরায় শিল্প ও অর্থনৈতিক ক্ষেত্রে নানা উন্নয়নমূলক কার্যক্রম সাধিত হয়েছে। যেখানে দক্ষ জনশক্তি গড়ে উঠছে, বেকার সমস্যার সমাধানে হচ্ছে। নতুন নতুন কর্মসংস্থানের সৃষ্টি হচ্ছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

তিনি বলেন, বিএনপি ও জামায়াত জোট সরকার দেশের সব শিল্পকল কারখানা লুটপাট করে বন্ধ করে দিয়েছিল। অচল করে দিয়েছিল দেশের অর্থনীতির সমৃদ্ধির পথ। জননেত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর সেইসব কল কারখানা নতুন করে চালু করেছে। যেখানে সৃষ্টি হয়েছে বিপুলসংখ্যক কর্মস্থানের। এমনকি মাগুরার একমাত্র যে বস্ত্র কলটি দীর্ঘদিন ধরে বন্ধ ছিল, তা নতুন করে চালুর উদ্যোগ নেয়া হয়েছে। মাগুরায় গড়ে উঠছে অর্থনৈতিক অঞ্চল।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আছাদুজ্জামান কিশোরের সঞ্চালনায় আলোচনা সভা উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ্। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুণ্ডু। উপস্থিত ছিলেন-সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. রেজাউল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলামসহ অঙ্গসংগঠনের নেতারা।

এর আগে, জামরুল তলা আওয়ামী লীগের দলীয় কার্যলয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে এসে মিলিত হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours