নির্বাচনে বাধা দিতে বিএনপি নেমেই দেখুক কী হয়: মায়া

1 min read

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি বলে—নির্বাচন করবে না, করতেও দেবে না। আমি তাদের বলে দিতে চাই, নির্বাচনে বাধা দিতে বিএনপি নেমেই দেখুক কী হয়, মাঠে আসেন। আওয়ামী লীগ মাঠে নেমে গেছে, চুপ করে বসে নেই। আওয়ামী লীগ প্রস্তুত হয়ে গেছে। আওয়ামী লীগকে হুমকি-ধমকি দেবেন না।

সম্প্রতি আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শ্রমিক সমাবেশে এসব কথা বলেন তিনি। জাতীয় শ্রমিক লীগের এ কর্মসূচিতে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি হলো বাইচান্স পার্টি। এদের কোনও ইতিহাস ঐতিহ্য নেই। তাদের একটাই লক্ষ্য সরকারের পতন ঘটানো, শেখ হাসিনাকে শেষ করা। দেশে কোনও খুন-খারাবির দল যদি থাকে সেটা হলো বিএনপি। বাবা, পুত্র-মা মিলে দেশটাকে শেষ করতে চাইছে। জিয়াউর রহমানের পরিবার হলো খুনি পরিবার। তারা দেশকে নিয়ে ভাবে না।

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসতে হবে। আপনারা নির্বাচনে আসুন। আবার অগ্নিসংযোগ, সন্ত্রাস করলে খবর আছে। আমাদের কাজ আমরা করে যাচ্ছি৷ জনগণের পায়ে ধরে ভোট চাইবো—শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এখন আর দেশে শ্রমিক-মালিকের মধ্যে ভেদাভেদ নেই, সবাই এক হয়ে গেছে। মালিক-শ্রমিক সবাই এখন ভালো আছে। দেশ এগিয়ে যাচ্ছে, বাধা দিলে মোকাবিলা করা হবে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে শ্রমজীবী মানুষ ভালো আছে। এ দেশের মেহনতি ও শ্রমজীবী মানুষের কল্যাণের লক্ষ্যই নিয়ে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। যারা বাধা হবে, তাদের মোকাবিলা করতে সক্ষম আওয়ামী লীগ। কিন্তু এ দেশ এগিয়ে যাওয়ার প্রধান অন্তরায় হলো বিএনপি। বিএনপি দেশের শত্রু, এরাই বারবার দেশের গণতন্ত্রে বাধা হয়েছে। এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো আমরা।

বিএনপির কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের বিপক্ষে, তাদের নির্মূল করতে আমরা মাঠে থাকবো। রাজপথে এই অপশক্তিকে প্রতিহত করা হবে।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি নূর কুতুব আলম মান্নানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours