নৌকার বিজয়ে সরকারের প্রতি মানুষের আস্থার প্রতিফলন ঘটেছে

1 min read

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এবং তৃণমূল স্তরের কর্মী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের বিজয়ে সরকারের প্রতি মানুষের আস্থা ও ভরসার প্রতিফলন ঘটেছে বলে দাবি করেছেন চট্টগ্রামের আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এক যুক্ত বিবৃতিতে নির্বাচনী এলাকার ভোটার ও সর্বস্তরের নেতা-কর্মীদের অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

বিবৃতিতে তাঁরা বলেন, ‘তীব্র তাপদাহ ও বিরূপ প্রাকৃতিক পরিস্থিতিতে যে সকল ভোটার ভোট কেন্দ্রে এসে নৌকা প্রতীকের পক্ষে রায় প্রদান করেছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচন ছিল একটি চ্যালেঞ্জিং ইস্যু। কেননা যারা নির্বাচনকে ভয় পায় এবং জনগণের প্রতি আস্থা ও ভরসাহীন তারা নির্বাচন বানচাল করতে চেয়েছিল। নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং কর্মীরা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সতর্ক নজরদারির ফলে নির্বাচন শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হয়েছে। এটা সকলের জন্যই একটি সফল অর্জন।

আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী নোমান আল মাহমুদ আজীবন সাধারণ মানুষের সুখ-দুঃখে তাদের পাশে ছিলেন। তিনি সাধারণ মানুষের মনের ভাষা বুঝেন। এলাকার প্রধান প্রধান সমস্যাগুলো এবং প্রাণের দাবি কর্ণফুলী সেতু বাস্তবায়নে তাঁর প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং এ বিষয়গুলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরার প্রচেষ্টা চালিয়ে যাবেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours