ঈদ ঘিরে নারায়ণগঞ্জে গণসংযোগ আ. লীগ-বিএনপির

0 min read

নারায়ণগঞ্জে এবার ঈদকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও ক্ষমতার বাইরে থাকা দল বিএনপির রাজনীতি। ঈদকে ঘিরে সংসদ নির্বাচনকে সামনে রেখে দুই দলের নেতারাই আছেন মাঠে।

নিজ নিজ এলাকায় এলাকাবাসীর সঙ্গে এবং নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন তারা।

এর মধ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলটির সব পর্যায়ের নেতাদের নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করতে ও স্থানীয়দের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে দেখা গেছে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমি দেওভোগে নিজ এলাকায় ঈদের নামাজ আদায় ও মানুষের সঙ্গে গণসংযোগ করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল আওয়ামী লীগের নেতারা যেন সাধারণ মানুষের মাঝে নিজ এলাকায় ঈদ উদযাপন করেন। আমিও তাই করেছি। আমার দলের নেতাকর্মীদের বলা হয়েছে। তারাও নিজ নিজ এলাকায় গণসংযোগ করেছেন।

একই চিত্র জেলা ও মহানগর বিএনপির নেতাদের মধ্যে। ঈদে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ নানা বিষয় তুলে ধরে সাধারণ মানুষকে আন্দোলনের মাঠে সম্পৃক্ত করতে গণসংযোগ করেছেন তারা।

বিএনপি নেতাদের মধ্যে দলের নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারে, নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু রূপগঞ্জে, আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেছেন।

মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমি সদর ও বন্দরে সাধারণ মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছি। খানপুরে ঈদের নামাজ আদায় করেছি। দলের নেতাকর্মীদের নিয়ে মানুষের মাঝে আমরা গণসংযোগ করেছি । আমাদের নেত্রীর সুস্থতার জন্য দোয়া চেয়েছি। বিএনপি জনগণের দল। জনগণের মাঝেই আমাদের ঈদ হয়েছে।

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও মনোনয়ন প্রত্যাশীরা দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবার নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করেছেন। ঈদের পর থেকে আজ ঈদের দ্বিতীয় দিনও নিজ নিজ এলাকায় নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরতে দেখা গেছে তাদের।

এর মধ্যে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান সাধারণ মানুষকে নিয়েই এবার ঈদ করেছেন। ঈদের নামাজের পর থেকে নির্বাচনী আসনের বিভিন্ন পর্যায়ের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন তিনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours