চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে যুবককে কুপিয়ে জখম করেছে শিবির কর্মী

0 min read

চুয়াডাঙ্গায় আরিফ হোসেন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। পূর্ব বিরোধের জেরে চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ সবুজপাড়ার বিএনপি নেতা আকবার আলীর ছেলে ছাত্রদল নেতা ছোটন তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন বলে অভিযোগ উঠেছে।

সম্প্রীতি চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের সামনে ওই ঘটনা ঘটে। আহত আরিফ হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া ক্লাবপাড়ার মৃত আমারত শেখের ছেলে। এই ঘটনার পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আহত আরিফ হোসেনের শয্যাপাশে থাকা তার পরিবারের সদস্যরা বলেন, গেল থার্টি ফার্স্ট নাইটে সমিরদিয়া স্কুলপাড়া জামে মসজিদের সামনে উচ্চস্বরে গান বাজাচ্ছিল ছোটনসহ এলাকার বেশ কয়েকজন যুবক। আরিফ হোসেন উচ্চশব্দে গান বাজানোর প্রতিবাদ করায় তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ওই ঘটনা পরদিন চুয়াডাঙ্গা সদর থানায় উভয়পক্ষকে নিয়ে মীমাংসা করে দেয় পুলিশ।

এরপর শনিবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আরিফ। পথে মহিলা কলেজের সামনে পৌঁছালে ছাত্রদল নেতা ছোটন ও তার সঙ্গে থাকা আরেকজন আরিফকে বাইসাইকেল থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আরিফকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, আরিফ হোসেন নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তার মাথা, পিঠ, হাত ও পায়ে ক্ষতের সৃষ্টি হয়েছে। ক্ষতস্থানে সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours