বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বিএনপি নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা

0 min read

নিউজ ডেস্ক: বরগুনা সদর উপজেলায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে জেলার ১০ নম্বর নলটোনা ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি দায়ের করেন মৃত সিদ্দিক মাঝির মেয়ে হালিমা বেগম। মামলাটি আমলে নিয়ে ১৬ অক্টোবরের মধ্যে ময়নাতদন্তসহ সুরতহাল প্রতিবেদন আদালতে জমা দেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম মাহবুব আলম। মামলায় প্রধান আসামি করা হয়েছে চেয়ারম্যানের চাচা শ্বশুর নজরুল ইসলামকে।

সিদ্দিক মাঝি নলটোনা ইউপির শিয়ালিয়া গ্রামের আতাহার মিয়ার ছেলে।

মামলায় অভিযোগ করা হয় ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজের নির্দেশে তার চাচা শ্বশুর নজরুল চৌধুরী এই ঘটনা ঘটিয়েছেন।

সিদ্দিক মাঝির মেয়ে হালিমা বেগম মামলার বর্ণনায় বলেন, বাবার সঙ্গে চেয়ারম্যানের চাচা শ্বশুরের আর্থিক বিরোধ ছিল। ৫ দিন আগে তাকে ধরে নিয়ে ৪ ঘণ্টা নির্যাতন করে ছেড়ে দেয়। ঘটনার দিন বারটায় বাবা ফোন করে জানান, ‘ওরা আমাকে মেরে ফেলল আমাকে বাঁচাও।’ আমরা ছুটে গিয়ে তাকে রাস্তার উপর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পৌনে ৩টার দিকে হাসপাতালে ভর্তি করি। এর কিছুক্ষণ পর মারা যান তিনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours