‘ত্যাগে নয়, ভোগে বিশ্বাসী বিএনপি’

1 min read

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ বিএনপির সমালোচনা করে বলেছেন, বিএনপি মিথ্যাচার করেছে। বঙ্গবন্ধুর রক্তের ওপরে পা দিয়ে, সাধারণ মানুষের রক্তের ওপরে পা দিয়ে ক্যান্টেমেন্ট বসে সরকারি টাকায় বিএনপি গঠন করেছে। বিএনপি ভোগে বিশ্বাস করে; ত্যাগে নয়।

সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতির শোক দিবস এবং ২১শে আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস’ স্মরণে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।

চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মৃতদেহ নিয়ে আবদুস সোবহান গোলাপ বলেন, জিয়াউর রহমানের যে মৃতদেহ নিয়ে আসা হয়েছে চন্দ্রিমা উদ্যানে তখন দায়িত্বে ছিলেন জেনারেল এরশাদ। জেনারেল এরশাদ কাঁধে বহন করেছে, কাফিন খুলে দেখেছে কম্বাট ড্রেসে পরা। আর্মিদের কম্বাট ড্রেস পরা, জিয়াউর রহমান তো রাষ্ট্রপতি তার এ ড্রেস থাকার কথা নয়। এটা জিয়াউর রহমান না, এরশাদ নিজে বলেছেন।

তিনি বলেন, মিথ্যাচার করে বিএনপি লক্ষ লক্ষ মানুষকে জানাজায় নিয়ে এসেছে। বিএনপি মিথ্যার ওপরে রাজনীতি এখনও করছে।

দলীয় নেতাকর্মীদের প্রশংসা করে তিনি বলেন, করোনার এই দুঃসময়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, ত্রাণ নিয়ে। জননেত্রী শেখ হাসিনার সরকার দেশে আনাচে-কানাচে ভ্যাকসিন পৌঁছে দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমি ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেব’, সেই কার্যক্রম অব্যহত রয়েছে।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, আজকে বিরোধী দল বিএনপি জননেত্রী শেখ হাসিনার সরকারকে প্রশ্নবিদ্ধ করার জন্য, সরকারকে সমালোচিত করার জন্য, সরকারের পতনের জন্য তারা মিথ্যাচার করছে, অপপ্রচার করছে। মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা চোখকান খোলা রাখবেন। কোনো অপশক্তি যাতে উন্নয়ন-আগ্রযাত্রা ব্যহত করতে না পারে। কোনো ষড়যন্ত্র যেনো জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য ভ্রষ্ট করতে না পারে। সমব ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁত ভাঙা জবাব দিতে হবে।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান সাঈদ এর সভাপতিত্বে কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল। মৎস্যজীবী লীগের বক্তব্য রাখেন
সহ-সভাপতি আবুল বাশার, মুহাম্মদ আলম, গিয়াস উদ্দিন খান, মো. ইউনুস, নাসির উদ্দিন মানিক, মমতাজ খানম, নাসরিন আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, ফিরোজ তালুকদার, অর্থ সম্পাদক নাসির উল্লাহ, প্রচার সম্পাদক শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম এইচ এনামুল হক রাজু, তথ্য সম্পাদক মো. সাঈদ মজুমদার, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিকী মামুনসহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours