বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভরপুর মেকাপ করতে চান বেগম জিয়া

1 min read

নিউজ ডেস্ক : করোনা পরিস্থিতির কারণে এক বছর দেশের নাজুক অবস্থা থাকলেও বর্তমানে পরিস্থিতি সফলতার সঙ্গে সামাল দিয়ে ১১ আগস্ট থেকে লকডাউন মুক্ত হয়েছে বাংলাদেশ। খুলে গিয়েছে সমস্ত শপিংমল-দোকানপাট। এরই মধ্যে পহেলা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হতে যাচ্ছে জানতে পেরে মেকাপ বক্স নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মূলত বেগম জিয়ার স্টকে থাকা কসমেটিকস আইটেমগুলোর মজুদ প্রায় শেষের পথে। সামনে আসছে আবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী। এই দিনে তার ইচ্ছা নেতা-কর্মীদের সাথে সাক্ষাত করা। যদিও আইনের ৪০৯ ধরা অনুসারে এটি অসম্ভব। তবে স্বপ্ন দেখার কোনো সীমারেখা থাকে না। তাই সেদিন ব্যাপক সাজগোজ করতে চান বেগম জিয়া।

তবে বহির্বিশ্বের সাথে বিশেষ করে ফ্রান্স, স্পেন ও ইতালির মতো দেশ যেখান থেকে নামি-দামি প্রসাধনী বাংলাদেশে আসে, সেসব দেশের সাথে বাণিজ্য স্থগিত থাকায় কিছুটা নাখোশ বেগম জিয়া। কারণ ফ্রান্সের গার্নিয়ার ও লরিয়াল প্যারিসের প্রোডাক্ট ব্যবহার করেন তিনি।

কিন্তু ফ্রান্স থেকে কসমেটিক্স আমদানি আপাতত বন্ধ থাকায় হতাশ হয়েছেন বিএনপি নেত্রী। বিদেশি কসমেটিকস না পাওয়া গেলেও পাকিস্তানি কসমেটিকস আইটেম ক্রয় করতে ছোট বোন সেলিমা ইসলামকে নির্দেশ দিয়েছেন বেগম জিয়া। খালেদার নির্দেশে গত দুদিন ধরে গুলশানের সিটি করপোরেশন মার্কেটে ঢু মেরেছেন সেলিমা।

বেগম জিয়ার কসমেটিকস ক্রয়ের বিষয়ে জানতে চাইলে পরিচয় গোপন রাখার শর্তে সিএসএফের একজন সদস্য বলেন, দেশ বর্তমানে শিথিল অবস্থায় রয়েছে। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাজার করার জন্য তিনি এরই মধ্যে তালিকা তৈরি করে সেলিমা ম্যাডামকে দিয়েছেন। সেলিমা ম্যাডাম তালিকা নিয়ে গুলশানের বিভিন্ন মার্কেট ঘুরেছেন। কিন্তু ফ্রান্স ও ইতালির কসমেটিক্স আইটেমের আমদানি বন্ধ থাকায় অসন্তোষ প্রকাশ করেছেন ম্যাডাম জিয়া। তাই উপায়হীন হয়ে পাকিস্তানি প্রোডাক্ট কিনতে সেলিমা ম্যাডামকে বলেছেন তিনি। আশা করছি, দু-একদিনের মধ্যেই ম্যাডামের কসমেটিকস কেনা শেষ হয়ে যাবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours