পরী-তামিমের ভালোবাসা দিবসে বাগদান, আরেক দিবসে বিয়ে!

1 min read

নিউজ ডেস্ক: তিন বছর আগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমের যাত্রা শুরু। তিন বছর চুটিয়ে প্রেম। বৃহস্পতিবার ভালোবাসা দিবসে বাগদান।বিয়েটাও করবেন আরেক ভালোবাসা দিবসে।

বলছি সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ও তামিম হাসানের কথা। বৃহস্পতিবার ভালোবাসা দিবসটিকেই বাগদানের জন্য বেছে নিয়েছেন তারা। ২০১৬ সালের একই দিনে তারা হাতে হাত রেখে বাহুডোরে বাধা পড়েছিলেন।

জানা গেছে, বাগদান হয়েছে দুই পরিবারের সম্মতিতেই। পরীমণির বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাঁর বাগদান সম্পন্ন হয়েছে। এদিকে তামিম হাসান নিজেও ফেসবুকে দেয়া এক পোস্টে পরীমনির সঙ্গে বাগদানের ব্যাপারটি নিশ্চিত করেছেন। শুক্রবার সকালে পরীমণি তাঁর ফেসবুক পেজে তামিম হাসানের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপনের কিছু ছবি পোস্ট করেন।

বিষয়টি নিশ্চিত করে পরীমণি গণমাধ্যমকে বলেন, দুই পরিবারের উপস্থিতিতে বাসায় বসে বাগদান সম্পন্ন হয়েছে। এখনও অনেক প্রোগ্রাম বাকি রয়েছে। সেগুলো সবাইকে জানিয়ে সবাইকে নিয়েই করতে চাই।

বিয়েটাও ভালোবাসা দিবসেই করতে চান এমনটি জানিয়ে পরীমণি বলেন, কোনো এক ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করতে চাই।

পরিমণি যাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন, তিনি গণমাধ্যমকর্মী। এ ছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’র উপস্থাপক। সাংবাদিক ও নায়িকা জুটির ভালোবাসা তার ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি প্রেমের ঘোষণা আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাঁদের বাগদান সম্পন্ন হয়। যদিও পরীমণি ও তামিম অনেক আগেই গোপনে বিয়ে করেছেন—এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

+ There are no comments

Add yours