গানে প্রেম ছড়াবেন ক্লোজআপ ওয়ান তারকা কিশোর

0 min read

নিউজ ডেস্ক: ক্লোজআপ ওয়ান তারকা কিশোর। মিষ্টি সুরের মায়া ছড়ানো কণ্ঠে তিনি মুগ্ধ করে চলেছেন গানে গানে। অডিও গানের পাশাপাশি চলচ্চিত্রেও তিনি গেয়েছেন বেশ কিছু শ্রোতাপ্রিয় গান।

আসছে ভালোবাসা দিবসকে ঘিরে এই তারুণ গায়ক ভক্তদের জন্য উপহার নিয়ে হাজির হচ্ছেন। তিনি সম্প্রতি গেয়েছেন ‘আমি শুধু তোমাকে চাই’ শিরোনামে একটি প্রেমের গান। পহেলা ফাল্গুন, ১৩ ফেব্রুয়ারি এই গানের ভিডিওটি প্রকাশ হবে কিশোরের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

কিশোর গানটি সম্পর্কে জানান, এর কথা, সুর ও সংগীত করেছেন তিনি নিজেই। অস্ট্রেলিয়ার সিডনির বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে এর ভিডিও। এটি পরিচালনা করেছেন জায়েদ রিজওয়ান।

গানটি নিয়ে কিশোর বলেন, ‘এটি ভালোবাসার গান। তবে প্রেমের গানের গতানুগতিক যে ধীর গতি বা স্লো মেলোডির প্রবণতা তার থেকে বেরিয়ে ভিন্ন আঙিকে তৈরি করা হয়েছে এটি। গানের কথায় যেমন রিদম পাবেন শ্রোতারা, তেমনি এর সুর ও সংগীতেও থাকবে দেশীয় রক ঘরানার আমেজ।’

এই গায়ক আরও বলেন, ‘অনেকদিন পর একটি গানের ভিডিও নিয়ে আসছি। যারা আমার গান পছন্দ করেন তাদের রুচি ও চাহিদাকে প্রাধান্য দেয়ার চেষ্টা করেছি। আশা করছি এই গানে গানে শ্রোতারা তাদের প্রিয়জনকে চাইবেন, ভালোবাসবেন।’

এদিকে জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার এক যুগপূর্তি হয়েছে। সে উপলক্ষে ‘ভালোবাসার এক যুগ’ শিরোনামে একটি মিশ্র অ্যালবাম প্রকাশ করা হচ্ছে। সেখানে ক্লোজআপ ওয়ান তারকা সালমা, মুহিন, নিশীতা, রন্টি, পুতুল, সাব্বির, পুলক, পলাশ ও বাঁধনের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন কিশোরও।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours