এনআইডি পোর্টাল নিয়ে দেশবিরোধী পিনাকীর মিথ্যা অপপ্রচার

1 min read

দেশের মানুষকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলতে একের পর এক এক মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করছে একটি দেশবিরোধী চক্র। আর এই চক্রের সুপরিচিতি নাম পিনাকী ভট্টাচার্য। এই মিথ্যাবাদী ফ্রান্সে বসে তার এই অপকর্ম চালিয়ে যাচ্ছে। শনিবার বিকেলে পিনাকী তার ফেসবুক পেজ থেকে এনআইডি পোর্টালে জাতীয় পরিচয়পত্র সংশোধনের জন্য পরিশোধ যোগ্য অর্থের পরিমান ভারতীয় রূপিতে দেখাচ্ছে বলে গুজব প্রচার করে।

পোস্টে পিনাকী একটি এডিট করা ছবি পোস্ট করে লেখে, “বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র নিতে গেলে ভারতীয় রুপিতে হিসাব দেখায়। তার মানে এই সাইট মেনটেইন করে ভারতীয় কোম্পানী। নাগরিকদের গুরুত্বপূর্ণ তথ্যের এক্সেস ভারতের হাতে। আর এই কোম্পানী এতোই আনপ্রফেশনাল যে তারা জানেনা বাংলাদেশের কারেন্সি রুপি নয়।”

কিন্তু সরেজমিনে সাইটটিতে ভিজিট করে দেখা যায়, সেখানে অর্থের পরিমাণ ভারতীয় রূপি নয় বরং বাংলাদেশী টাকাতেই দেখাচ্ছে। এখন প্রশ্ন হলো পিনাকী এই কাজটি কেন করলো?

প্রসঙ্গত, পিনাকীর এমন কাজ এটাই প্রথম নয় বরং সে প্রায়ই বাংলাদেশকে হেয় করতে এবং দেশের পরিস্থিতি উত্তপ্ত করতে এমন কাজ করে থাকে। পিনাকী দেশবিরোধী বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হিসেবে প্রমাণিত একজন গুজব সৃষ্টিকারী।

তাই এইসব দেশের শত্রুদের প্রকাশ করা গুজবের উপর কোনভাবেই বিশ্বাস করবেন না। যে কনো খবরের প্রতিক্রিয়া দেখানোর আগে তা অবশ্যই ভালোভাবে যাচাই করুন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours