কুষ্টিয়ায় সর্বজনীন পেনশন স্কিম নিয়ে সভা

1 min read

সরকারের সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে সাংবাদিকদের অবহিত করতে সভা করেছে জেলা প্রশাসন। বুধবার (০৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার সময় জেলা প্রশাসনের সভাকক্ষে এ সম্পর্কে সাংবাদিকদের ধারণা দেন অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।

সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত এ সভায় কুষ্টিয়া প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক প্রতিনিধিরা অংশ নেন। জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা প্রবাস, প্রগতি, সুরক্ষা ও সমতা পেনশন স্কিম নিয়ে আলোচনা করেন।

তিনি বলেন, সমাজের সকল পর্যায়ের মানুষকে সরকার পেনশনের আওতায় নিয়ে এসেছে। এ নিয়ে কারও মনে কোনও বিভ্রান্তি রাখার দরকার নেই। সম্পূর্ণ সরকারি এসব স্কিম গ্রহণ করে অবসরকালীন সুন্দর জীবন পেতে পারেন যে কেউ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. আবদুল ওয়াদুদ, এনডিসি শাহেদ আরমান, কুষ্টিয়ার সিনিয়র তথ্য অফিসার মো. আমিনুল ইসলাম।

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের নের্তৃত্বে এতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সাধারণ সম্পাদক সোহেল রানা, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামান, সাংবাদিক নেতা শেখ হাসান বেলাল, সাবিনা ইয়াসমিন শ্যামলী, আনিস মন্ডল ও মাহমুদ হাসানসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours