সাভারে তেলের লরি উল্টে আগুন, দগ্ধ আরও একজনের মৃত্যু

1 min read

সাভারের হেমায়েতপুরে মহাসড়কে আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় তেলবাহী লরি উল্টে আগুন ধরে চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে গেছে। ঘটনাস্থলে ইকবাল নামে একজন মারা যান। এ ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে মো. নজরুল নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

বাকিদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে আনা হয়েছে। তারা হলেন- মিম (১০), মো. আল-আমিন (৩৫), নিরানজন (৪৫), মিলন মোল্লা (২২), মো. সাকিব (২৪) ট্রাকের হেলপার, মো. হেলাল (৩০) ট্রাকের ড্রাইভার মো. নজরুল ইসলাম (৪৫) তরমুজ ব্যবসায়ী ও আব্দুস সালাম (৩৫)। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় ৮ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হলে নজরুল নামের একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকিরা চিকিৎসাধীন।

তাদের নিয়ে আসা আলী হাসান জানান, ভোরের দিকে হেমায়েতপুর এলাকার তানজিব কোয়েল ফ্যাক্টরির সামনে একটি তেলের লরি আইল্যান্ডের সঙ্গে লেগে উল্টে যায়। এ সময় আগুন ধরে গেলে সঙ্গে থাকা তরমুজের ট্রাকে ও প্রাইভেটকারসহ চারটি গাড়িতে আগুন লেগে যায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, হেমায়েতপুরে দগ্ধ হয়ে আমাদের এখানে সাতজন এসেছেন। তাদের মধ্যে নজরুল ইসলাম নামে একজন আনার পরেই মারা যায়। বাকি সাতজনকে ভর্তি দেওয়া হয়েছে।

হেলালের ১০০ শতাংশ দগ্ধ, শাকিবের ১০০ শতাংশ দগ্ধ, মিলনের ৪৫ শতাংশ দগ্ধ, মিমের বিশ শতাংশ দগ্ধ, আলামিনের ১০ শতাংশ দগ্ধ, নিরঞ্জনের ৮ শতাংশ দগ্ধ ও আব্দুস সালামের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

+ There are no comments

Add yours