রমজান মাসেও আইপিএল জুয়ায় মেতেছে তারেক রহমান

1 min read

পবিত্র মাহে রমজান মাসে সারা বিশ্বের মুসলমানরা যখন সিয়াম সাধনায় রত ঠিক তখন লন্ডনে বসে তারেক রহমান মেতেছেন আইপিএল এর জুয়ায়। শুনতে হয়তো অনেকের কাছে অবাক লাগতে পারে। কিন্তু সত্যিটা হলো আইপিএল এলেই তারেকের মনে দেখা যায় ফুরফুরে ভাব। আইপিএল মানেই হলো মদ আর জুয়ার রমরমা দিন। এমনটাই মনে করেন তারেক।

উল্লেখ্য, জুয়া বরাবরই তারেকের অত্যন্ত প্রিয় একটি খেলা। সুযোগ পেলেই তিনি জুয়ায় মজে যান। যদিও তার এই জুয়া খেলা নিয়ে পরিবারেও ঘটেছে অনেক অশান্তি। কিন্তু কোন কিছুতেই থামেননি তারেক। সময়ের সাথে সাথে জুয়ার প্রতি তার আসক্তি যেন বেড়েই চলেছে।

জুয়ার জন্য দরকার প্রচুর টাকা। তাই দেশের বিএনপি নেতাদের ওপরেও রয়েছে বাড়তি চাপ। জুয়ার টাকা তাদেরকেই তো জোগাতে হবে। এজন্য চাঁদাবাজিও বাড়াতে হয়েছে বিএনপি নেতাদের। তারেকের জন্য বাধ্য হয়ে চাঁদাবাজি করলেও ভেতরে ভেতরে প্রচন্ড রকমের অসন্তুষ্ট তারা।

তারেকের জন্য নিয়িমিত চাঁদা সংগ্রহ করা এমন একজন নেতা বলেন, সারা বছর তো আমরা তার জন্য জুয়া আর মদের টাকা যোগাড় করি। কিন্তু এই একটা মাসও কি আমাদের মুক্তি দেয়া যায়না। পবিত্র রমজানেও তার মদ-জুয়া বন্ধ হচ্ছেনা। সে যদি আল্লাহর ইবাদত না করতে চায় না করুক। কিন্তু আমরা একটা মাস সব খারাপ কাজ থেকে দূরে থাকতে চাই। এটা তিনি বোঝেন না।

তারেকের এমন আচরণ এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে সৃষ্টি করেছে বিরূপ প্রতিক্রিয়া। এমনিতেই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে দেশছাড়া হয়েছেন তারেক। আর পবিত্র রমজান মাসে জুয়ার মত জঘণ্য কার্যকলাপের মাধ্যমে তিনি দেশের দর্শপ্রাণ মানুষের মন থেকে চিরতরে মুছে যাচ্ছেন বলে মনে করেন দেশের বিশিষ্টজনরা।

+ There are no comments

Add yours