তারেক রহমান রোজা না থাকায় খেপেছেন জোবায়দা

1 min read

তারেক রহমান; জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কুপুত্র। তার ডাক নাম পিনু। দেশের শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে এরই মধ্যে সারা বিশ্বে পরিচিতি পেয়েছেন জিয়া-খালেদার এ ছোট ছেলে। সেই সাথে তার মদ খাওয়া এবং নারীসঙ্গের গল্পও প্রচলিত আছে মানুষের মুখে মুখে। কিন্তু এবার তারেক রহমানের পারিবারিক দ্বন্দ্ব সবার সামনে চলে আসায় সৃষ্টি হয়েছে নতুন বিতর্ক।

জানা গেছে, পবিত্র মাহে রমজানে রোজা রাখছেন না তারেক রহমান। রোজা না রেখে সারাদিন মদ খান এ অভিযোগ করেছেন তার স্ত্রী জোবায়দা রহমান। জোবায়দার অভিযোগ, মূলত মদ খাওয়ার জন্যই তারেক রোজা থেকে নিজেকে বিরত রেখেছেন। তাছাড়া রোজার মধ্যেও তার জুয়া ও নারীদের সাথে সময় কাটানোর মতো বিষয়গুলো এতটুকুও কমেনি।

আর এসব কারণেই এবার তারেকের ওপর চরম খেপেছেন স্ত্রী জোবায়দা।

তারেক-জোবায়দার গৃহ পরিচারিকা বলেন, তারেক স্যারের রোজা না রাখা নিয়ে কিছুদিন ধরে বাসায় তুলকালাম চলছে। রোজার মধ্যেও প্রতিদিন তারেক স্যার মদ খেয়ে বাসায় ফিরছেন। মাঝে মাঝে তো তার সাথে অন্য মেয়েরাও বাসায় আসছে। আর এসব নিয়ে জোবায়দা ম্যাডাম প্রতিদিন কথা শোনাচ্ছেন। তারেক স্যার বাসায় এলেই শুরু হয় ঝগড়া।

পরিচারিকা বলেন, এইতো সেদিন জোবায়দা ম্যাডামকে তারেক স্যার বলছিলেন- আমার পক্ষে রোজা রাখা সম্ভব না। কারণ আমি মদ না খেয়ে থাকতে পারিনা। রোজা থাকলে তো আর মদ খাওয়া যাবেনা। সুতরং আমার পক্ষে আপাতত রোজা রাখা সম্ভব নয়।

পবিত্র মাহে রমজানে সারা বিশ্বের মুসলমানরা যেখানে রোজা রাখছেন, সংযম দেখাচ্ছেন; সেখানে তারেক রহমান এসবের তোয়াক্কা না করে চালিয়ে যাচ্ছেন তার সকল নিয়মিত পাপকাজ।

যার মনে আল্লাহর ভয়ও নেই তার কাছ থেকে কী আশা করবে দেশের মানুষ?

+ There are no comments

Add yours