দোয়া চেয়ে আইপিএল খেলতে দেশ ছাড়লেন মোস্তাফিজ

1 min read

সোমবার শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলেছেন মোস্তাফিজুর রহমান। তবে টেস্ট সিরিজের দলে নেই তিনি। কাটার মাস্টারের সামনের দিনগুলোর ব্যস্ততা আইপিএল নিয়ে।

এবার নতুন দল চেন্নাই সুপার কিংসে খেলবেন মোস্তাফিজ। চেন্নাই শিবিরে যোগ দিতে আজ (মঙ্গলবার) সকালে ঢাকা ছেড়েছেন বাঁহাতি এই পেসার। মোস্তাফিজ নিজেই তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে ভারতের পথে রওয়ানা দেওয়ার খবরটি জানিয়েছেন।

ভারত-যাত্রার একটি ছবি দিয়ে মোস্তাফিজ লিখেছেন, ‘রোমাঞ্চিত এবং নতুন অ্যাসাইনমেন্টের জন্য মুখিয়ে আছি। ২০২৪ আইপিএলে খেলতে চেন্নাইয়ে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন, যেন সেরাটা দিতে পারি।’

২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদ দিয়ে আইপিএলে অভিষেক হয় মোস্তাফিজের। এরপর মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ঘুরে টাইগার পেসার এবার চেন্নাই সুপার কিংসে।

মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ২ কোটি টাকা। সাম্প্রতিক সময়ে ফর্মে না থাকায় তাকে এবার আইপিএলের কোনো দল কিনবে কিনা, সেই সংশয় দেখা দিয়েছিল। তবে চেন্নাই ঠিকই কাটার মাস্টারকে লুফে নিয়েছে।

আইপিএলের এবারের আসর মাঠে গড়াবে ২২ মার্চ থেকে। প্রথম দিনই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের ম্যাচ, প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

+ There are no comments

Add yours