বাগেরহাটে নাশকতা মামলায় যুবদলের ১৩ নেতাকর্মী কারাগারে

1 min read

বাগেরহাটে নাশকতা মামলায় জেলা যুবদলের সাবেক সভাপতি শিকদার হারুন আল রশিদ ও সহ-সাধারণ সম্পাদক লায়ন জিয়াউর রহমানসহ যুবদলের ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৮ মার্চ) দুপুরে যুবদলের এসব নেতারা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন বাগেরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক মো. ওসমান গনি।

কারাগারে যাওয়া নেতারা হলেন-জেলা যুবদলের সাবেক সভাপতি শিকদার হারুন আল রশিদ ও সহ-সাধারণ সম্পাদক লায়ন জিয়াউর রহমান, মোল্লাহাট উপজেলা যুবদলের আহ্বায়ক মুরাদ হোসেন চৌধুরী, আসলাম মোল্লা, রিপন শেখ ওরফে ফোরকান, শরিফুজ্জামান শিমুল, মাইনুল শরীফ, হাসান শেখ, রুবেল মোল্লা, আত্তাব শেখ, কামরুল শিকদার, জিয়া শেখ ও রিয়াজুল ইসলাম।

আসামি পক্ষের আইনজীবী মো. মোস্তফা কামাল মাসুম এতথ্য নিশ্চিত করে জানান, মোল্লাহাট থানার একটি নাশকতা মামলায় উচ্চ আদালত থেকে নেওয়া জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় জেলা যুবদলের সাবেক সভাপতি ও সহ-সাধারণ সম্পাদকসহ যুবদলের ১৩ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours