বিএফডিসিতে ডিপজল-মিশার মাসব্যাপী ইফতার আয়োজন

0 min read

পবিত্র রমজান মাস উপলক্ষে রোজার প্রথম দিন থেকে শেষ পর্যন্ত মাসব্যাপী বিএফডিসির ক্যান্টিনের সামনে ইফতার আয়োজন করেছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর।

প্রথম রমজান মিশা সওদাগর নিজে উপস্থিত হয়ে সবাইকে নিয়ে ইফতার করেন। আজ বুধবার ডিপজল এ আয়োজনে অংশ নিয়ে সবার সঙ্গে ইফতার করবেন বলে জানা গেছে। এই আয়োজনে শুধু শিল্পী সমিতির সদস্যরাই নন, সিনেমা সংশ্লিষ্ট সবাই ইফতার করার সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, রমজান মানে ঐক্য, ভালোবাসা এবং সহমর্মিতা। আমি বরাবরই চলচ্চিত্রের মানুষের পাশে ছিলাম। আমরা সবাই এই রমজানে বাসায় হরেক রকমের খাবার খাবো। কিন্তু আমার আরেক পরিবার এফডিসির মানুষজন নামে মাত্র পানি দিয়ে ইফতার করবে তা তো হতে পারে না। তাই কয়েকশ লোক যেন ভালোভাবে ইফতার করতে পারে আমি সেই উদ্যোগ নিয়েছি। শুধু শিল্পী সমিতির সদস্য নন, এখানে এফডিসির সব শ্রেণির মানুষ ইফতার করতে পারবেন।

মিশা সওদাগর বলেন, রমজান উপলক্ষে বাজারে সব কিছুর দাম চড়া। এমন অবস্থায় আমরা এফডিসির ভাইবোনরা এই চড়া দামে কিছু কিনে ভালো ভাবে ইফতার করার মতো সামর্থ্য নেই৷ তাই আমার পরিবারের মানুষদের জন্য ডিপজল ভাই ও আমি মিলে এই উদ্যোগটি নিয়েছি। সবার সুবিধার্থে বড় করে প্যান্ডেল করা হয়েছে, যাতে আরাম করে বসে সবাই এখানে ইফতার করতে পারে। আশা করছি, এখানে যে খাবার উপকরণ রাখা হয়েছে তা দিয়ে খুব ভালো ভাবেই সবাই তৃপ্তি মতো ইফতার করতে পারবেন, ইনশাআল্লাহ।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর (সভাপতি পদপ্রার্থী) ও মনোয়ার হোসেন ডিপজল (সাধারণ সম্পাদক পদপ্রার্থী) থাকবেন এক প্যানেলে।

+ There are no comments

Add yours