পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ নিহত ৬

0 min read

পশ্চিমবঙ্গের হুগলি জেলার গুড়াপ এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ ছয়জন নিহত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে একটি ডাম্পার ট্রাকের সঙ্গে ইঞ্জিনচালিত রিকশার (টোটো) মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানি ঘটে। নিহতদের মধ্যে একটি শিশুও রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে গুড়াপের ২৩ নম্বর জাতীয় সড়কের কংসারিপুর মোড়ে ছয় যাত্রীকে নিয়ে একটি টোটো দাঁড়িয়ে ছিল। সেসময় হঠাৎ করেই বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক সেটির উপরে উঠে যায়। এ ঘটনায় টোটোর ভেতরে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়।

ঘটনার পর পাশে থাকা স্থানীয় বাসিন্দারা সঙ্গে সঙ্গে আহতদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ছয়জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরতে চিকিৎসকরা। আর গুরুতর আহত টোটোচালক সৌমেন ঘোষ হাসপাতালে চিকিৎসাধীন। তার মাথায় ও হাতে আঘাত লেগেছে বলে জানা গেছে।

এ ঘটনায় নিহতরা হলো বিদ্যুৎ বেড়া(২৯) ও তার স্ত্রী প্রীতি বেড়া (২২), তাদের ছেলে শিশু বিহান বেড়া(২)। এই তিনজনের বাড়ি হুগলির দাদপুর বক্রেশ্বর এলাকায়। নিহত বাকি তিনজন হলেন হুগলির ভাসতারা এলাকার সৃজা ভট্টাচার্য (২০), পান্ডুয়া এলাকার নুপুর দাস(৫০) ও রামপ্রসাদ দাস(৬২)।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হানিফ বলেন, টোটোতে চালকসহ সাত যাত্রী ছিল। তাদের মধ্যে একটি শিশু ও তার মা বাবাসহ একজন কলেজ ছাত্রীও। কেউ ডাক্তার দেখাতে, কেউ বা আবার নিজের কাজে যাচ্ছিলেন। কিন্তু বেপরোয়া ডাম্পার ট্রাকটি টোটোকে পিষে দেয়। এতে টোটোচালক বেঁচে গেলেও যাত্রীরা সবাই মারা যায়।

এ বিষয়ে হুগলির অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, ওই ডাম্পার ট্রাকচালককে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ডাম্পাচালক কেন নিয়ন্ত্রণ হারিয়ে এভাবে ধাক্কা মারলেন, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে। চালক মদ্যপ অবস্থায় ছিলেন কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার কারণে কংসারিপুর মোড়ে কিছুক্ষণের জন্য যান চলাচল ব্যাহত হলেও, পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

+ There are no comments

Add yours