বেইলি রোডে অগ্নিকাণ্ডে বান্ধবীকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী নাদিয়া

1 min read

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। নিহতদের তালিকায় আছে অভিনেত্রী সালহা খানম নাদিয়ার বান্ধবী। সামাজিকমাধ্যমে নাদিয়া নিজেই জানিয়েছেন এ খবর।

নিজের ফেসবুকে নাদিয়া লিখেছেন, বেইলি রোডের আগুনে আমার বান্ধবী দোলা ও তার বোন ইন্তেকাল করেছে।

বান্ধবীর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করে নাদিয়া অন্য এক পোস্টে লিখেছেন, এ বছর আর চাঁদ রাতে আমাদের দেখা হবে নারে দোলা। এ ছবিটা যেখানে তুলেছিলাম আমরা বেইলি রোডে। কাল রাতে সেখানেই নিষ্ঠুর আগুনের গ্রাসে তোকে হারাতে হলো আমাদের।

আরও লেখেন, তোর হাসিমাখা সহজ-সরল মুখটা বোন আজীবন আমাদের কাঁদাবে। অনেক ঘুমাতে ভালোবাসতি আজকেও দেখলাম নিষ্পাপ শিশুর মতো ঘুমাচ্ছিস। আল্লাহ্ তোদের পরিবারকে দুই বোনের এই মৃত্যু শোক সহ্য করার ধৈর্য শক্তি দিক। তোদের জান্নাতবাসী করুন। আমাদের ক্ষমা করে দিস তোদের বাঁচাতে পারলাম না।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ফিতা আটকে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য ভবনের সামনে অবস্থান নেয়।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন আছে বলে জানা গেছে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours