মহাসড়কে পড়ে ছিল আওয়ামী লীগ নেতার রক্তাক্ত মরদেহ

1 min read

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নকিব আকবর আলীর (৭২) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে মুন্সিগঞ্জ সেতু টোলপ্লাজা সংলগ্ন সড়কের ওপর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে যান পথচারীরা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নকিব আকবর বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক পার্শা সানজানা বলেন, নকিব আকবর আলীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

নকিব আকবরকে হাসপাতালে নিয়ে আসা পথচারীদের বরাত দিয়ে তিনি জানান, হাজার পাটগাতি আঞ্চলিক মহাসড়কের ওপর রক্তাক্ত অবস্থায় নকিব আকবর এবং তার মোটরসাইকেল পড়ে ছিল। পরে তারা একটি ইজিবাইকে করে নকিবকে হাসপাতালে নিয়ে আসেন।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু বলেন, এটি হত্যা না দুর্ঘটনা স্পষ্ট করে বলতে পারছি না। পুলিশের তদন্তে বিষয়টি জানা যাবে।

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার সরদার বলেন, মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

+ There are no comments

Add yours