কেন্দ্রীয় নেতৃত্বে রদবদল আসলেও তারেক রহমানের আন্ডারেই থাকছেন সবাই

0 min read

নিউজ ডেস্ক : আকস্মিক বিএনপিতে রব উঠেছে, বদলে যাচ্ছে নেতৃত্বের হালচাল। সিনিয়র বয়োজ্যেষ্ঠ নেতাদের সরিয়ে বিএনপির নির্বাহী কমিটি, যুবদল ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি থেকে অপেক্ষাকৃত তরুণ উদীয়মান নেতাদের এবার সুযোগ করে দেবেন দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তবে কেন্দ্রীয় নেতৃত্বে রদবদল আনা হলেও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আন্ডারেই থাকবেন সবাই।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বাংলা নিউজ ব্যাংকের কাছে নাম প্রকাশে অনিচ্ছুক লন্ডন বিএনপির শীর্ষ এক নেতা এমন তথ্যই জানিয়েছেন।

এদিকে নেতৃত্বে রদবদল আসছে শুনে বিএনপি নেতা ইশরাক ও তাবিথ আউয়াল নিজেদের অনুসারীদের ইতোমধ্যেই বলে বেড়াচ্ছেন তারা বিএনপির স্থায়ী কমিটির সদস্য হচ্ছেন খুব শিগগিরই।

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপি নেতা ইশরাকের এক অনুসারী বলেন, ‘আমাদের নেতা বিএনপির বড় পদে আসীন হচ্ছে, এমনটা আমরা নিশ্চিত হতে পেরেছি। আশা করি ইশরাক ভাই দলের বড় পদ পেলে আন্দোলনের গতি আরও তরান্বিত হবে।’

এদিকে তাবিথ আউয়ালের অনুসারী মিরপুর ৯নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত সাবেক কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলাম বলেন, আমাদের নেত্রী এবার সরাসরি তাবিথ আউয়াল ভাইকে প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন। আর তারেক রহমানও স্পষ্ট জানিয়ে দিয়েছেন দলের কেন্দ্রীয় পদ পেতে যাচ্ছেন তাবিথ আউয়াল। আমরা তৃণমূলের নেতাকর্মীরা এতে খুশি। তার মতো এমন ডাইনামিক নেতৃত্ব সামনে আসলে আন্দোলনে সফলতা আসবেই।

অপরদিকে সবকিছুকে গুজব আখ্যা দিয়ে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেন, ‘বাচ্চা ছেলেদের হাতে আন্দোলন ছাড়লে ওরা সবকিছু মেসাকার করে ফেলবে। সব গুজব। এসব রটিয়ে বিএনপির বয়োজ্যেষ্ঠ নেতাদের মনে আতঙ্ক সৃষ্টি করে কোনো কাজ হবে না। একদিন না একদিন সরকারকে পরাজয় বরণ করতেই হবে।’

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours