থার্টি ফার্স্টে যে গিফট পেলো খালেদা জিয়া

1 min read

নিউজ ডেস্ক: শারীরিক অসুস্থতার অজুহাতে আওয়ামী সরকারের খরচে এভারকেয়ার হাসপাতালে দিন কাটাচ্ছেন বিএনপির দুর্নীতিগ্রস্ত চেয়ারপারসন খালেদা জিয়া। এরই মধ্যে আসলো সুসংবাদ। থার্টি ফার্স্ট উপলক্ষে সুদূর অস্ট্রেলিয়া থেকে খালেদা জিয়ার জন্য গিফট পাঠালেন মোসাদ্দেক আলি ফালু।

খালেদা জিয়া তার গুলশানের বাসায় না থাকায় সরাসরি এভারকেয়ার হাসপাতালে এলো ফালুর গিফট। জানা গেছে, এবার থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে প্রেমিকা খালেদা জিয়ার জন্য ক্লাসিক্যাল এক সেট ‘হুইস্কি গ্লাস’ পাঠিয়েছেন মোসাদ্দেক আলী ফালু। রোববার রাতে (৩১ ডিসেম্বর) খালেদার কেবিনে একটি আকর্ষণীয় প্যাকেটে মোড়ানো বক্সটি পৌঁছে দেয় ফালুর প্রতিনিধি।

ফিরোজার একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, রেপিং করা বক্সের গায়ে লেখা ছিল- ‘আমার প্রিয় ম্যাডামের জন্য, যার প্রতি ভালোবাসা ফুরাবার নয়। মদ তোমার বাসায় সব সময়ই থাকে তাই এক সেট ক্লাসিক্যাল হুইস্কি গ্লাস পাঠালাম। আশা করি গিফটটা পছন্দ হবে তোমার। মিস ইউ। আর লাভ (ভালোবাসা) ইমোজির নিচে লেখা ছিল- ‘তোমার ফালু’।

সূত্রটি জানায়, প্যাকেটটিতে হাতে পৌঁছানোর পরই মুচকি হেসে সবাইকে কেবিন থেকে বের করে দেন খালেদা। কাজের মেয়ে ফাতেমার কাছে মোবাইল ফোনটা চেয়ে দরজা বন্ধ করে দিতে বলেন তিনি। ফালুর পাঠানো হুইস্কির গ্লাস তার এত পছন্দ হয় যে রাত ১২টা বাজার আগেই দুই পেগ সিভাস রিগ্যাল ঢেলে পান করেন ওই গ্লাসে।

জানা যায়, বয়সের ভারে ন্যুব্জ হলেও খালেদা জিয়ার মন এখনও একজন যুবতী নারীর মতো। থার্টি ফার্স্টে আগে ফালুর দেওয়া উপহার পেয়ে খুব খুশি হয়েছেন তিনি। তবে সবাইকে সাবধান করে দিয়েছেন, ছেলে তারেক রহমানের কানে যেন এ খবর না পৌঁছায়। কারণ ছেলে জানলে তুলকালাম কাণ্ড ঘটাবেন। কারণ এর আগে এক অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলে মায়ের সামনেই ফালুর পায়ে গুলি করেছিলেন তারেক। এছাড়া বিদেশের সম্পত্তি এবং ব্যবসা-বাণিজ্যের ভাগ নিয়ে তারেকের ‘দুই চোখের বিষ’ মোসাদ্দেক আলী ফালু।

+ There are no comments

Add yours