জনগণের ভাগ্যন্নোয়নে দক্ষ নেতাকে ভোট দিতে হবে: তাসমিমা হোসেন

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) পিরোজপুরের ভাণ্ডারিয়ার গৌরীপুর ও ধাওয়া এলাকায় আনোয়ার হোসেন মঞ্জুর নৌকা মার্কার সমর্থনে পৃথক দুটি উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।

তাসমিমা হোসেন বলেন, ১৯৮৬ সাল থেকে সাতবার এমপি এবং পাঁচবার সরকারের মন্ত্রী হয়ে এলাকা তথা দেশের সেবায় নিজের মেধা, প্রজ্ঞা, কর্মদক্ষতা, অভিজ্ঞতা এবং আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন আনোয়ার হোসেন মঞ্জু। তিনি আবারও পিরোজপুর-২ আসন (কাউখালী, ভাণ্ডারিয়া ও নেছারাবাদ) থেকে সংসদ সদস্য পদে প্রার্থী হয়েছেন। এই দীর্ঘ সময় তিনি এলাকা তথা দেশের উন্নয়নমূলক কাজে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ১৪ দলের মনোনয়নে নৌকা মার্কায় প্রার্থী করেছেন। প্রধানমন্ত্রী আগামী সংসদে আনোয়ার হোসেন মঞ্জুকে সংসদ ও সরকারে পাশে চান বলেই তাকে প্রার্থী করেছেন। তিনি তার কর্মতৎপরতা ও বিশ্বাসের যে নজির দেখিয়েছেন, তার জন্যই প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্ত।

তিনি আরও বলেন, তফাজ্জল হোসেন মানিক মিয়ার সন্তান আনোয়ার হোসেন মঞ্জু। পারিবারিকভাবে যেমন ভাণ্ডারিয়ার গৌরব, পাশাপাশি দেশের জন্য সম্পদ। ভাণ্ডারিয়াসহ এই এলাকার মানুষকে এই মূল্যায়ন করতে হবে। তার কাজের মূল্য দিতে সংসদ নির্বাচনে তাকে আবারও বিজয়ী করে দেশের সেবায় দায়িত্ব পালনের সুযোগ করে দিতে পারলে সবাই অতীতের মতো উপকৃত হবে। এক সময় এ অঞ্চলের মানুষ নৌকায় চলাফেরা করতো। ছাত্র-ছাত্রীরা হ্যারিকেনের আলোয় লেখাপড়া করতো। এখন গ্রামে গ্রামে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট হয়েছে। ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলে। মানুষ গ্রামে গাড়ীতে চড়ে, ঘরে বসে টেলিভিশন দেখে, ফ্রিজ ব্যবহার করে। আনোয়ার হোসেন মঞ্জু মন্ত্রী ও সংসদ সদস্য হয়ে শেখ হাসিনা ও এরশাদের সঙ্গে সরকারে থেকে যোগাযোগ মন্ত্রী, বিদ্যুৎ মন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে মানুষের ভাগ্য উন্নয়নে ভূমিকা রেখেছেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours