‘উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই’

1 min read

উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

সম্প্রতি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন আরিফুর রহমান দোলন।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারের অংশ হিসেবে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন বোয়ালমারী উপজেলা শাখা এ আলোচনা সভার আয়োজন করে।

এ সময় আরিফুর রহমান দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়ন করে তিনি বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তাই বাংলাদেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছাতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।

দোলন বলেন, ‘আজ বাংলাদেশ যে উন্নত এবং সমৃদ্ধ, এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কল্যাণে। তার সংগ্রাম, ত্যাগ ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।’

প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রয়োজনীয়তা তুলে ধরে আরিফুর রহমান দোলন বলেন, ‘আজকে শেখ হাসিনার নেতৃত্বে বংলাদেশ উন্নত বিশ্বের কাতারে সামিল হওয়ার পথে। আমরা ঠিকই একদিন ওই ইউরোপ আমেরিকার সঙ্গে টেক্কা দিতে পারব, এই স্বপ্ন দেখি।’

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ঢাকা টাইমস সম্পাদক দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ অভূতপূর্ণ উন্নয়ন হচ্ছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্ব জরুরি। সকল বাধা-বিপত্তি মোকাবিলা করে বঙ্গবন্ধুকন্যার হাত ধরেই দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে।’

এ সময় উপস্থিত জনতার উদ্দেশে কৃষক লীগের সাবেক এই সহ-সভাপতি বলেন, ‘মানুষের কাছে, মানুষের পাশে’ এই স্লোগান নিয়ে ফরিদপুর-১ আসনের উন্নয়নের জন্য, অগ্রগতির জন্য, এই অঞ্চলের মানুষের সম্মান বৃদ্ধির জন্য কাজ করার চেষ্টা করছি, আজীবন কাজ করে যাব।’

এ সময় দোলন ফরিদপুরের জনহিতৈষী ব্যক্তিত্ব তার প্রপিতা কাঞ্চন মুন্সীর কল্যাণমূলক কাজের স্মৃতিচারণ করেন। গোটা অঞ্চলে শিক্ষিত জনগোষ্ঠী গড়ে তুলতে কাঞ্চন মুন্সীর অবদানের কথা তুলে ধরেন।

বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শরীফ শাহীনুর আলমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা লিটন, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা শেখ শওকত হোসেন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, জেলা পরিষদ সদস্য আহসান হাবিব (হাসান শিকদার), আলফাডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান কদর, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাসমত আলী কাজল প্রমুখ।

সভায় আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours