‘সন্ত্রাসীদের হাতে দেশের ক্ষমতা তুলে দেওয়া যাবে না’

1 min read

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, সন্ত্রাসীদের হাতে ক্ষমতা তুলে দেওয়া যাবে না। তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার।

সে সিরিজ বোমা হামলা করেছে। একুশে আগস্ট গ্রেনেড হামলা করেছে। তাই কোনো সন্ত্রাসীদের হাতে দেশের ক্ষমতা তুলে দেওয়া যাবে না।

সম্প্রতি মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন, অগ্রগতি ও সাম্প্রদায়িকতামুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, তারেক রহমান বিদেশে আরাম-আয়েশের জীবনযাপন করে আর ভার্চ্যুয়ালি বক্তব্য দিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করার মিথ্যাচার করে। তারেক রহমান দুর্নীতিবাজ, সন্ত্রাসী। সন্ত্রাসীদের জায়গা দিয়ে আর যাই হোক বাংলাদেশের মানুষের মনজয় করা যাবে না। তারেক রহমান মনোনয়ন বাণিজ্য করে বিএনপিকে আজ জনগণ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। তাই বিএনপিকে এখন আর মানুষ চায় না।

তিনি আরও বলেন, আগামীতে জনগণ চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক মোড়লের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরমেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours