ঈদে মদ খেয়ে ফেলায় ফের হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

1 min read

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ২৯ এপ্রিল সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, ২২ এপ্রিলে নাতনিদের কাছে পেয়ে একটু আবেগী হয়ে ৪ প্যাগ টাকিলা খেয়ে অসুস্থ হয়ে পড়েন বিএনপির চেয়ারপারসন। যার কারণে বাধ্য হয়ে ২৯ এপ্রিল চেকআপের উদ্দেশ্যে হাসপাতালে যান খালেদা। এ সময় ডাক্তার অবস্থা বেগতিক দেখে তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। আর এ কারণেই মূলত হাসপাতালে ভর্তি হন খালেদা।

যদিও বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, চিকিৎসকদের পরামর্শে বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে ভর্তি করা হয়। এখানের সঙ্গে কোনো প্রকারের মদের সম্পর্ক নেই। যারা মদের কথা বলছেন, তারা নিঃসন্দেহে গুজব ছড়াচ্ছেন।

এদিকে অতিরিক্ত মদ্যপানের কারণেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার লিভার সিরোসিস হয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এবং এভার কেয়ারে হাসপাতালে গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান -ডা. এফ এম সিদ্দিকী।

তিনি জানিয়েছেন, ‘ম্যাডাম জিয়া যদি তিন বছর আগেও অ্যালকোহল নেওয়া ছেড়ে দিতেন তাহলে তার এই রক্তক্ষরণ হতো না। এবার হাসপাতালে ভর্তি হবার পর তার রক্তে অ্যালকোহল পাওয়া যায়। আমরা ধারণা করছি, তিনি সর্বশেষ এভার কেয়ার হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে মদ্যপান করেছিল।’

উল্লেখ্য, ঈদের দিন ফিরনি সেমায় খাওয়ার সময় হঠাৎই মদের নেশা ওঠে খালেদা জিয়ার। তখন তিনি মদের বায়না করলে জাফিয়া রহমান নিষেধ করেন। আর তাতেই নাতনির উপর চরম বাজেভাবে ক্ষেপে যান বেগম জিয়া। এরপর এক টানা ৪ প্যাগ টাকিলা ঢকঢক করে গিলে ফেলেন তিনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours