‘যারা নৌকার বিরোধীতা করে, তারা আওয়ামী লীগের কর্মী হতে পারে না’

1 min read

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, যারা বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মানে না। নৌকা মার্কার বিরোধীতা করে। তারা আওয়ামী লীগের কর্মী হতে পারে না।

সম্প্রতি গাজীপুরে মহানগর শাখা ছাত্রলীগ আয়োজিত বিশেষ কর্মী সমাবেশে এসব কথা বলেন তিনি।

এ সময় এস এম কামাল আরও বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে যেন কেউ ভয়-ভীতি দেখাতে না পারে, ভোটারদের ভোট কেন্দ্রে যেতে নিরুৎসাহিত করতে না পারে, নির্বাচনকে যেন প্রশ্নবিদ্ধ করতে না পারে-এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দশে সাবেক এই ছাত্রনেতা বলেন, প্রতিটি বাড়ি যেতে হবে। বিনয়ী হতে হবে। জননেত্রী শেখ হাসিনার সালাম জানিয়ে তাদের ভোট প্রার্থনা করতে হবে। একই সঙ্গে তাদের ভোট কেন্দ্রে যেতে উৎসাহিত করতে হবে। জনগণের ভালোবাসা, সমর্থন ও ভোট নিয়ে গাজীপুরে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছেন।

বাংলাদেশকে বিশ্বে সম্মানের আসনে প্রতিষ্ঠিত করেছেন। গাজীপুরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। ফলে এখানে ইনশাআল্লাহ নৌকার বিজয় হবেই।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লা খান।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours