আগামী নির্বাচনে ধস নামানো বিজয় অর্জন করবে আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

0 min read

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ধস নামানো বিজয় অর্জন করতে পারবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, দলীয় গুরুত্বের কারণে সদস্য সংগ্রহ ও নবায়নের কাজ যত্ন সহকারে করতে হবে। তাহলে আমরা সব ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে যে নির্বাচন হবে, তাতে আবারও ধস নামানো বিজয় অর্জন করতে পারবো।

সম্প্রতি রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

রংপুর বিভাগ ও জেলা আওয়ামী লীগের সব সাংগঠনিক ইউনিটের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে দলের কেন্দ্রীয় নেতাদের এ মতবিনিময় সভা হয়। একই সঙ্গে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠান হয়।

এসময় তথ্যমন্ত্রী বলেন, দেশব্যাপী আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী ও সমর্থকদের হাতে যখন সদস্য সংগ্রহ এবং নবায়ন ফরম দেওয়া হয়, তখন তাদের মধ্যে যে অনুরণন তৈরি হয় তা দলকে শক্তি যোগায়, দলের মধ্যে নতুন রক্ত সঞ্চালিত হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এছাড়া রংপুর বিভাগের সন্তান হিসেবে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সদস্য পদ নবায়নের মধ্যদিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এবং কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours