খালেদা জিয়ার নায়িকা হওয়ার অপূর্ণ ইচ্ছা নিয়ে মুখ খুললেন জাইমা

1 min read

নিউজ ডেস্ক: সম্প্রতি একটি তথ্য ফাঁস হওয়ায় বিড়ম্বনায় পড়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। যদিও তৃণমূলে বিষয়টি নিয়ে বেশ বিনোদন নিচ্ছেন তারা। বিষয়টি হলো- বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নায়িকা হতে চেয়েছিলেন এবং ছোট থেকেই সেভাবেই মডেলদের মতো সাজগোজ করতেন। কিন্তু জিয়াউর রহমান তাকে তুলে এনে বিয়ে করায় এবং রাজনীতিতে মনোনিবেশ করায় নায়িকা হওয়া হয়নি খালেদা জিয়ার। বিষয়টি নিয়ে বর্তমানে আক্ষেপ না থাকলেও এককালে খুব কষ্ট পেয়েছিলেন খালেদা জিয়া।

এ দিকে খালেদা জিয়ার এই অপূর্ণ ইচ্ছার কথা শুনে বেশ মর্মাহত হয়েছেন তারই নাতনী ও লন্ডনে পলাতক পুত্র তারেক রহমানের মেয়ে জাইমা রহমান। তিনি দাদীর নায়িকা হওয়া শখ পূরণ না হওয়ার অপূর্ণতা ঘোচাতে নিজেই নায়িকা হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন। এমনকি এর জন্য যদি কোনো ইংলিশ হট সিনেমা কিংবা ওয়েব সিরিজে ডাক পান তাতেও অভিনয় করবেন বলে জানিয়েছেন।

নিজের অফিসিয়াল টুইটারে এ নিয়ে টুইটও করেছেন জাইমা। তার ভাষ্যমতে, দাদীর শখ পূরণে আমাকে যা করতে হয় আমি তাই করবো। এমনিতেও লন্ডনে আমার পরিচিতি ভালো এবং ইংলিশ মডেলদের সাথেও চলাফেরা আছে সুতরাং আমি অভিনয়ে নামলে দাদী কিছুটা হলেও খুশি হবেন।

সূত্র বলছে, বিষয়টি নিয়ে আলাপ করেছেন জাইমার ‍দুই চাচাতো বোন জাফিয়া ও জাহিয়া। খালেদা জিয়ার প্রয়াত সন্তান আরাফাত রহমান কোকোর এই দুই মেয়ে আপাতত ঢাকায় অবস্থান করছেন। খালেদা বাসভবন ফিরোজায় নিজেদের গল্পে গল্পে বড় বোনের অভিনয়ের প্রশংসাও করেছেন দুই বোন। টিকটকে বেশ হট কিছু ভিডিও ভাইরাল হওয়ায় বোনের সামনে উজ্জ্বল ভবিষ্যতও দেখছেন জাফিয়া-জাহিয়া।

ইতিহাস থেকে জানা যায়, খালেদা জিয়া আসলেই চলচ্চিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। খালেদা জিয়া যখন ভরা যৌবনে ছিলেন- তৎকালীন সাপ্তাহিক পত্রিকা ‘নিপুণ’ এ একটি সাক্ষাৎকার দিয়েছিলেন খালেদা জিয়ার বাবা। ২০-২৫ বছর আগের দেয়া ওই সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমার মেয়ে খুব সাজগোজ করতেন। তার (খালেদা জিয়া) চিত্রনায়িকা হওয়ারও ইচ্ছা ছিল।’ কিন্তু আর্মি জিয়ার খপ্পরে পড়ায় তা সম্ভব হয়ে ওঠেনি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours