মঈন খানের বাসায় বিদেশি কূটনীতিকরা, ষড়যন্ত্রের আভাস

1 min read

ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় কূটনীতিকরা তার বাসায় যান। সম্প্রতি দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিদেশি কূটনীতিকদের কাছে নালিশ দেয়া একটি নিত্যনৈমিত্তিক কাজ হয়ে দাঁড়িয়েছে। যার ফলে আজকের এই নৈশভোজকেও স্বাভাবিকভাবে দেখছেন না রাজনৈতিক বিশ্লেষকরা। তাদের মতে, ভেতরে ভেতরে কিছু একটা ষড়যন্ত্র আঁটছে বিএনপি।

তথ্য বলছে, কূটনীতিকদের মধ্যে ছিলেন- ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন, জার্মান রাষ্ট্রদূত আখিম ট্রোসটার, নরওয়ের রাষ্ট্রদূত এসপেন রিকটার ভেন্ডসেন প্রমুখ।

এছাড়া ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ডেপুটি রাষ্ট্রদূত, কানাডিয়ান হাইকমিশনের পলিটিক্যাল চিফ, চীন দূতাবাসের পলিটিক্যাল চিফ, সুইজারল্যান্ড দূতাবাসের ডেপুটি হেড অব অপারেশন, নেদারল্যান্ডস দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি ইন্টারন্যাশনালের প্রতিনিধি ও মার্কিন দূতাবাসের প্রতিনিধি এ নৈশভোজে অংশ নেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান উদ্যোগ নিয়েছেন বলে জেনেছি। তার বাসায় কূটনীতিকদের দাওয়াত দিয়েছিলেন। সেখানে কূটনীতিকরা নৈশভোজে অংশ নেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours