প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে রাজশাহীতে মিছিল করল আওয়ামী লীগ

1 min read

দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে রাজশাহীতে মিছিল করেছে নগর আওয়ামী লীগ। আসন্ন রাজশাহী সিটি করপোরেন নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফের দলীয় মনোনয়ন দেওয়ায় বিশাল এই মিছিল বের করা হয়।

সম্প্রতি নগরীর রাণীবাজারে থাকা কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটন। মিছিল শেষে পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (১৫ এপ্রিল) স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মাধ্যমে ৫টি সিটি কীপোরেশনের মেয়র পদে প্রার্থী ঘোষণা দিয়েছেন। তার মধ্যে রাজশাহীতে আমাকে পুনরায় মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। এ জন্য মিছিল থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছি। আর রাজশাহীবাসীর প্রতি আমার আহ্বান, আরও একটি বার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।

রাসিক মেয়র বলেন, রাজশাহী তিলে তিলে তিলোত্তমা নগরীতে পরিণত হয়েছে। আগামী ৫টি বছর যদি আবারো সুযোগ পাওয়া যায়, তাহলে ৫টি বছর পর রাজশাহী শহরে উন্নয়ন করার মতো হয়তো আর জায়গা থাকবে না। সেক্ষেত্রে সিটি এরিয়াকে সম্প্রসারিত করা হবে। যাতে সেই এলাকাগুলোর মানুষের ভাগ্যের পরিবর্তন করা যায়, উন্নয়ন করা যায়। সেটি বাস্তবায়িত হবে শুধুমাত্র নির্বাচনে জয়যুক্ত হলে। ইনশাল্লাহ আমরা জয়যুক্ত হবো।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours