ফোমের ব্রা পরে রাষ্ট্রদূতদের সামনে শামা ওয়াবেদ

1 min read

নিউজ ডেস্ক: মনোরঞ্জন মানেই বিএনপি নেত্রী শামা ওবায়েদ। ১৮’শ শতাব্দী পর্যন্ত রাজাদের মনোরঞ্জন করতো নর্তকী। সেই ধারা বজায় রেখে বিভিন্ন রাষ্ট্রদূতদের মনোরঞ্জনের উদ্দেশ্যে বিএনপি ব্যবহার করেন নেত্রী শামা ওবায়েদকে।

১২ মার্চ ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশগুলোর রাষ্ট্রদূতদের সঙ্গে বৈঠকে বসে বিএনপি। বৈঠকে ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত চার্লস হোয়াইটলির নেতৃত্বে ফ্রান্স, জার্মানি, ইটালি, নেদারল্যান্ড, স্পেন, ডেনমার্ক, নরওয়ের বাংলাদেশে নিযুক্ত রাষ্ট্রদূতেরা উপস্থিত ছিলেন।

আর বিএনপির পক্ষ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু ছাড়াও রাষ্ট্রদূতদের মনোরঞ্জনের জন্য উপস্থিত ছিলেন বিএনপি নেত্রী শামা ওবায়েদ। তার পরনে ছিলো সাদা কালো রংয়ের মিহি শাড়ী ও ব্লাউজ। নিজেকে আরো বেশি আকর্ষণীয় করতে ব্লাউজের নিচে পরেছিলেন ফোমের ব্রা। তার ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট রাহামি পাঠাকি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামা ওবায়েদের ফোমের ব্রায়ের বিষয়ে জানতে চাইলে বৈঠকে অংশ নেওয়া কোনো নেতা বক্তব্য দিতে রাজি হননি। দলের সূত্র জানায়, সাক্ষাতের ঘটনাটি সৌজন্যমূলক ও একান্ত হওয়ায় কে কি ড্রেস পরে আছেন, সেটা বিষয় নয়। রাজনৈতিক আলাপ বড় বিষয়।

তবে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি দেশের রাজনীতি এবং রাষ্ট্রক্ষমতা দখলের লোভে সব সময়ই পরাশক্তির দেশগুলোর উপর নির্ভর করে থাকে। তাই কিছুদিন পর পরই দলটির নেতারা বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের কার্যালয়ে ধর্না দেয়। পরে আবার রাজনৈতিক ফায়দা নেবার জন্য জনগণের সামনে মিথ্যা-বানোয়াট বক্তব্য পেশ করেন তারা। আর এসব কারণে রাষ্ট্রদূতের সামনে খুব একটা পাত্তা পান না তারা। বিএনপি নেতারা ক্ষমতার লোভে যেকোনো কিছুই করতে পারে। আর পাত্তা বা এটেনশন পাওয়ার জন্য শুধু খোলামেলা পোশাক বা ফোমের ব্রা কেন? যেকোনো ধরনের অপকৌশল গ্রহণ করতে পারে দলটি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours