ফখরুলকে হিরো আলমের কাছ থেকে ‘মহাসচিবের জ্ঞান’ নিতে বললেন গয়েশ্বর

1 min read

নিউজ ডেস্ক : দেশের রাজনৈতিক অঙ্গনে এখন জোরেশোরে প্রচার হচ্ছে হিরো আলমের নাম। একবার প্রার্থী হয়েই যেভাবে জনগণের সাড়া পেয়েছেন তিনি। কিন্তু বিএনপি একেবারে খাদের কিনারে আছে। না পারছে জনসংযোগ বাড়াতে, না পারছে আন্দোলন জমাতে। তাই বিএনপির নেতা-কর্মীরা খুবই ক্ষুব্ধ দলটির হাইকমান্ডের উপর। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় তো মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হিরো আলমের থেকে শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

জানা যায়, বিএনপির ছেড়ে দেওয়া ৬টি আসনের মধ্যে বগুড়া ৪ ও ৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হয়েছিলেন ইউটিউবার হিরো আলম। ওই নির্বাচনে পরাজিত হলেও তিনি বেশ জনসমর্থন পেয়েছেন। তার এই জনপ্রিয়তার কারণে আগামী নির্বাচনে এমপি হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। এদিকে এই নির্বাচনে প্রার্থীতা করায় হবিগঞ্জের বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিরো আলমকে একটি গাড়ি উপহার দিয়েছেন।

কাহিনী এখানেই শেষ নয়, সেই উপহারের গাড়ি নিয়ে অ্যাম্বুলেন্স বানানোর ঘোষণা দিয়েছেন হিরো আলম। নিজের এলাকার গরিব-দুঃখি মানুষের জন্য এটি বিনামূল্যে ব্যবহার হবে। আর এই জনকল্যাণমূলক কাজ দেখে স্থানীয় জনগণ বিএনপির এমপিকে গালি দিয়ে ধুয়ে দিচ্ছেন। তারা বলছেন- একজন এমপি ক্ষমতায় থেকে যা করতে পারেনি এক হিরো আলম তা ভোটে দাঁড়িয়েই দেখিয়ে দিয়েছে।

হিরো আলমের এই মানবিক কাজের প্রশংসা যখন সর্বত্র, তখন গয়েশ্বর চন্দ্র রায় তুলোধুনো করেছেন মির্জা ফখরুলকে। একটি দলের দায়িত্বপ্রাপ্ত একজন মহাসচিবের কী কী কাজ থাকা উচিত, কিভাবে মানুষের সমর্থন পাওয়া যাবে তা হিরো আলমের কাছ থেকে শেখা উচিত। এতোদিন ওই চেয়ারে বসে শুধু ওবায়দুল কাদেরকে কাউন্টার দিয়ে যাওয়া ছাড়া ফখরুল সাহেব আর কিছুই করেননি। হিরো আলমের মতো মানুষের কাছ থেকে তার শেখা উচিত।

এছাড়া বগুড়ার স্থানীয় বিএনপি নেতা-কর্মীরাও আছেন তোপের মুখে। কেননা হিরো আলমের যে জনপ্রিয়তা রয়েছে সেখানে, বিএনপির কোনো নেতার তা নেই। এতোদিন ক্ষমতায় থাকার পরও তারা কি করেছেন নিজ এলাকার জন্য এটা বড় প্রশ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে। কেউ কেউ বলছেন, শুধু লন্ডনে টাকা পাঠালেই হয় না, মাঝে মাঝে নিজ নিজ এলাকায় কিছু মানবিক কাজও করতে হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours