ইশরাককে ভুলতে জাইমাকে বাড়ি কিনে দিলেন তারেক রহমান

0 min read

নিউজ ডেস্ক : বিএনপি নেতা ইশরাক হোসেন আটক হবার পর থেকে বিচলিত জাইমা রহমান। গুঞ্জন উঠেছিলো, বিট্রিশ পাসর্পোর্ট নিয়েই ইশরাককে দেখতে বাংলাদেশে আসছেন জাইমা রহমান। আর এ খবর তারেক রহমানের কানে যাওয়া মাত্রই ইশরাককে ভুলতে লন্ডনের থেমস নদীর তীরে জাইমাকে একটি বিলাস বহুল বাড়ি কিনে দিয়েছেন তারেক রহমান।

উক্ত বাড়ির বাজার মূল্য ১৩ মিলিয়ন ডলার। যা বাংলাদেশী টাকায় রূপান্তর করলে দাঁড়ায় ১০০ কোটি টাকা।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, জাইমা রহমানকে রাজনীতি ও ইশরাক থেকে দূরে রাখতেই দামী গিফট সামগ্রী দিয়ে তাকে ভুলিয়ে রাখার চেষ্টা করছেন তারেক রহমান। ইশরাকের কারণে জাইমা বাংলাদেশে আসলে, সঙ্গত কারণেই রাজনীতিতে জড়ানোর একটা আংশঙ্কা দেখছেন তারেক। ফলে জাইমা রহমান যাতে নেতাকর্মীদের কথায় প্রভাবিত হয়ে রাজনীতিতে আসতে না পারে, সেই কারণেই শতকোটি টাকার বাড়ি উপহার দেয়া হয়েছে জাইমা রহমানকে।

এদিকে তারেক রহমানের এমন ব্যবহারকে বাড়াবাড়ি আখ্যায়িত করে বিএনপিপন্থী বুদ্ধিজীবী ডা. জাফরুল্লাহ বলেন, তারেক রহমানের আচরণ দেখে মনে হচ্ছে জাইমা রহমানের রাজনীতিতে আসা কিংবা ইশরাকের সঙ্গে প্রেম করা, কোনো একটা অপরাধের কাজ। তিনি হয়তো মনে করছেন, জাইমা দেশে আসলেই তার প্রভাব কমে যাবে। আর এই কারণেই তিনি জাইমাকে লন্ডনের সব চেয়ে দামী যায়গায় বাড়ি কিনে দিয়েছেন। তারেক রহমানের এমন ব্যবহার নিতান্তই হিংসার পর্যায়ে পড়ে।

এ সময় জাফরুল্লাহ আরো বলেন, তারেক রহমানের উচিত বিএনপির রাজনীতি থেকে অবসর নেয়া। জাইমা ইশারাকের হাতে বিএনপির দায়িত্ব তুলে দেয়া।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours