অসুস্থ খালেদা, রাজনৈতিক ফায়দা লোটার মিশনে তারেক-পিনাকী

1 min read

নিউজ ডেস্ক: অসুস্থ খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে ডাক্তার না খুঁজে, অনলাইনে গুজব ছড়িয়ে সময় নষ্ট করছে বিএনপি। অসুস্থ খালেদার লাশের ওপর দিয়ে রাজনৈতিক ফায়দা আদায়ের জন্য এসব করার নির্দেশ দিয়েছে তারেক রহমান। আর এ কাজের জন্য পিনাকী ভট্টাচার্যকে হায়ার করেছেন তারেক রহমান।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, বিএনপির ষড়যন্ত্র তত্ত্বের পক্ষে সাফাই গাওয়ার জন্য তারেকের নির্দেশে অনলাইন কন্টেন্ট বানানো শুরু করে পেইড-এজেন্ট ড. পিনাকী ভট্টাচার্য।

সম্প্রতি পিনাকী একটা হাইপোথিস দিয়ে বলেছেন, ‘ওষুধের ডোজ বদলের কারণে অসুস্থ হয়েছেন খালেদা জিয়া। কারণ তিনি সবসময় দামি ওয়াইন খেতেন, তাই মদের কারণে তার লিভার সিরোসিসের কোনো সম্ভাবনা নেই। তার লিভার সিরোসিসের জন্য ডাক্তাররাই দায়ী।’

এখানে বলে রাখা প্রয়োজন, আটক হওয়ার সময় থেকেই নিজের বিশ্বস্ত গৃহকর্মীকে সবসময় সঙ্গে রাখেন খালেদা জিয়া। এছাড়াও নিজের ব্যক্তিগত চিকিৎসক এবং বিএনপিপন্থী একদল চিকিৎসকের মাধ্যমেই নিয়মিত চিকিৎসা নিতেন তিনি। উন্নত চিকিৎসার জন্য খালেদা যখন যে হসপিটালেই যান না কেন, তার পছন্দের ডাক্তাররা সেখানে সবসময় উপস্থিত থাকেন। তার চিকিৎসার কাগজপত্র, টেস্ট রিপোর্ট এবং ওষুধ- সব কিছুরই দেখভাল করেন বিএনপিপন্থী চিকিৎসকরাই।

এখনো খোঁজ মেলেনি পিনাকী ভট্টাচার্যের

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, পিনাকীর হাইপোথিসিস কোনোভাবেও যদি সত্য প্রমাণিত হয়, তাহলে এই ষড়যন্ত্রের জন্য দায়ী হবেন খালেদার ব্যক্তিগত ও দলীয় ডাক্তাররাই। কারণ খালেদার চিকিৎসার সব কিছুই দেখভাল করেন তারা। আর খালেদার ডাক্তারদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ তারেক রহমান ও তার স্ত্রী ডাক্তার জোবাইদা রহমানের।

আর যদি তারেক-পিনাকীর পরিকল্পিত গুজব হয়, তাহলে বিএনপি জাতির কাছে মুখ দেখাবে কী করে? নিজের অসুস্থ মায়ের চিকিৎসার ব্যবস্থা না করে, উল্টো তার মৃত্যুর পর ফায়দা আদায়ের আশায়। এখন যে ষড়যন্ত্রতত্ত্ব ছড়ানো হচ্ছে- সেজন্য জাতির কাছে আবারো ধিক্কৃত হবে তারেক রহমান।

এ বিষয়ে দেশের রাজনৈতিক বিজ্ঞরা বলছেন- দুর্নীতি, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, শৃঙ্খলা ও শিষ্টাচারহীনতার কারণে বিএনপির রাজনীতি চূড়ান্তভাবে পতনের মুখে। তাই গুজব ও ষড়যন্ত্র তত্ত্বের মাধ্যমে দেশবাসীকে বিভ্রান্ত করার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে দলটি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours