অ্যাম্বুলেন্সের শব্দে মিছিল ফেলে পালালেন রিজভী

1 min read

নিউজ ডেস্ক: অ্যাম্বুলেন্সের হুইসেল শুনেই মিছিল ফেলে দলবল নিয়ে পালালেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। লজ্জা ঢাকতে দোষ চাপালের পুলিশের উপর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ক্ষমতাসীন দলের নেতাদের জিয়ার লাশ নিয়ে মন্তব্যের প্রতিবাদে রোববার (২৯ আগস্ট) রাজধানীর রোকেয়া স্মরণী এলাকায় ঝটিকা মিছিল নিয়ে বের হন রুহুল কবির রিজভী। কিন্তু মিছিল নিয়ে বের হতেই অ্যাম্বুলেন্সের শব্দে দৌড়ে পালিয়েছেন রিজভীসহ নেতাকর্মীরা। পরে রিজভী অভিযোগ করেন, তাদের বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানা যায়, রোকেয়া স্মরণী এলাকা থেকে রোগী নিয়ে আসা অ্যাম্বুলেন্সের হুইসেলের শব্দে কালো পতাকা নিয়ে দিগ্বিদিক ছোটাছুটি করতে শুরু করেন বিএনপির নেতাকর্মীরা। প্রত্যক্ষদর্শী সালাম জানায়, পুলিশ ভেবে তারা পালিয়ে যায়। কিন্তু পুলিশ ছিল না, ছিল অ্যাম্বুলেন্স। পরে আর তারা জড়ো হতে পারেনি।

জানা যায়, দুই থেকে তিন মিনিটের ঝটিকা মিছিলে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. তারিকুল আলম, ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আকরাম হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ, ফজলুর রহমান মনটু, শিমুল হোসেনসহ বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours