বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত : আইনমন্ত্রী

0 min read

নিউজ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যতই সময় লাগুক না কেন, বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করা হবে। জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (৬ আগস্ট) দুপুরে জেলার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন আইনমন্ত্রী।

অনুষ্ঠানটির আয়োজন করে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ।

আনিসুল হক বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে শুধুমাত্র শোক পালন করলেই চলবে না, বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শ পৌঁছে দিতে হবে। আর বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করতে তার খুনিদের ধরে আনার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে।

১৫ আগস্ট উপলক্ষে প্রচলিত নিয়ম অনুযায়ী কাঙালি ভোজের আয়োজন না করে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া সেলুনকর্মী ও চায়ের দোকানের কর্মীদের খাদ্য সহায়তা দেওয়ার পরামর্শ দেন আইনমন্ত্রী। এবং অনুষ্ঠানে মন্ত্রীর ঘোষণা দেওয়া ৫ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকায় ১ হাজার প্যাকেটে খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসসভার মেয়র তাকজিল খলিফার সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, আওয়ামী লীগ নেতা গোলাম সামদানী ফেরদৌস প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours