লক্ষ্মীপুরে চলন্ত ট্রাক হঠাৎ সিএনজি স্ট্যান্ডে, নিহত ১

0 min read

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে হঠাৎ দ্রুত গতির একটি চলন্ত ট্রাক সিএনজি অটোরিকশার স্ট্যান্ডে ঢুকে পড়ায় কয়েকটি অটোরিকশা ধুমড়ে মুচড়ে গেছে। এসময় ট্রাকচাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন দুখু মিয়া নামে এক সিএনজি অটোরিকশা চালক। এসময় নুর হোসেন ও ইব্রাহিম নামে আরও দুজন সিএনজি অটোরিকশা চালক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে নুর হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহত দুখু মিয়া রামগঞ্জ উপজেলার পদ্মাবাজার গ্রামের বাসিন্দা। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর ৬টার দিকে লক্ষ্মীপুর বাস ট্রার্মিনাল এলাকা থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি ট্রাক উত্তর তেমুহনী এলাকায় স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা চারটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে চালক দুখু মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন আরও দুজন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক চালকের ঘুমঘুম ভাব থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

এদিকে, ভোর বেলায় ঘটনাস্থলে লোকজনের উপস্থিতি ছিল একবারেই কম, তা নাহলে আরও বহু প্রাণহানি ঘটতো বলে জানান স্থানীয়রা।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. আনোয়ার হোসেন জানান, আহতদের মধ্যে নূর হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে দ্রুত ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours