গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

1 min read

নিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকা হতে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১। আটকরা হলো- শ্রীপুর উপজেলার গলদাপাড়া এলাকার মানছারুল ইসলাম তামিম (২৫), একই এলাকার মো. মোস্তফা কামাল (২৮), নাজমুল হাসান (৩৫), নুরুল আমিন (৩০) ও শাহারিয়ার কাজল (৩৯)।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১এর পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

র‌্যাব-১ র পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদে জানা যায় জৈনাবাজার এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ডাকাত দলের ওই ৫ সদস্যকে আটক করা হয়।

এসময় তাদের নিকট থেকে দুইটি রাম-দা, একটি ছুরি, একটি পাইপ গান, পাইপ গানের ৫ টি বুলেট, একটি মোটর সাইকেল, নগদ একত্রিশ হাজার সাতশত আশি টাকা উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল-মামুন আরো জানান, ধৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছিল।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours