কুমিল্লা শীর্ষ মাদক কারবারি নিহত, দুই পুলিশ সদস্য আহত

1 min read

নিউজ ডেস্ক: কুমিল্লার চান্দিনায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মঙ্গল মিয়া (৫৪) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। এতে দুই পুলিশ সদস্য আহত হন। রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার তীরচর এলাকায় কথিত ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মঙ্গল মিয়া চান্দিনা উপজেলার সুহিলপুর গ্রামের বাবর আলীর ছেলে। বর্তমানে চান্দিনার সীমান্তবর্তী এলাকা দাউদকান্দি উপজেলাধীন ইলিয়টগঞ্জ ইউনিয়নের বিটতলা গ্রামে বসবাস করে। তার বিরুদ্ধে মাদক আইনে চান্দিনাসহ বিভিন্ন থানায় ২১টি মামলা রয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ২ রাউন্ড গুলি, ৫ শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আহত দুই পুলিশ সদস্যরা হলেন চান্দিনা থানার এএসআই) দেলোয়ার হোসেন ও কনস্টেবল হাসানুজ্জামান। তাদেরকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

চান্দিনা থানার ওসি মোহাম্মদ আবুল ফয়সল জানান, ভোররাত ৩টায় মাদক চোরাচালানের উদ্দেশ্যে চান্দিনার তীরচর গ্রামের জনৈক আলমগীর হোসেন ভূইয়া বাড়ি সংলগ্ন একটি বাগানে সংঘবদ্ধ হয় মাদক ব্যবসায়ীরা। গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে মাদক চোরাকারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছোঁড়া হয়। পুলিশের ১২ রাউন্ড গুলিবিনিময়ের পর গুলিবিদ্ধ হন মাদক ব্যবসায়ী মঙ্গল মিয়া। আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। আহতাবস্থায় মঙ্গল মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

+ There are no comments

Add yours