ভারতে প্রধানমন্ত্রীর সামনেই নারী মন্ত্রীর কোমরে সহকর্মীর হাত

0 min read

নিউজ ডেস্ক: ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক অনুষ্ঠানে মঞ্চের ওপর নারী মন্ত্রীর কোমরে অযাচিত স্পর্শ করে বিতর্কের মুখে পড়েছেন দেশটির অপর এক পুরুষ মন্ত্রী। ত্রিপুরা মন্ত্রিসভার সেই সদস্যকে বরখাস্ত করার দাবি জানিয়েছেন বিরোধীরা। ত্রিপুরার ওই অনুষ্ঠানে যখন এমন ঘটনা ঘটে তখন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একই মঞ্চে উপস্থিত ছিলেন।

শনিবার ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ত্রিপুরার সমাজকল্যাণ এবং সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমর ধরে টানছেন তার পুরুষ সহকর্মী।

ভিডিও ভাইরাল হওয়ার পরে রাজ্যের প্রধান বিরোধী দল বামেরা দাবি করেছেন, মনোজকান্তি দেব নামের ওই মন্ত্রীকে বরখাস্ত করতে হবে।

মন্ত্রী মনোজকান্তিকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য পুরো বিষয়টি অস্বীকার করেন। অন্যদিকে, ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপির দাবি, গোটা বিতর্ক স্রেফ বামদের পক্ষ থেকে অপপ্রচার এবং চরিত্র হননের চেষ্টা।

ত্রিপুরার বাম নেতা বিজন ধর বলেছেন, মনোজকান্তি দেবকে অবিলম্বে বরখাস্ত করা উচিত। মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সামনে এমন আচরণ অত্যন্ত নিন্দনীয়।

বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য্য বলেন, বাম দলগুলোর আপাতত বিজেপির বিরুদ্ধে অযথা বিষয় নিয়ে ইস্যু করা ছাড়া আর কাজ নেই। তাই তারা ত্রিপুরার মন্ত্রীদের চরিত্র হননের চেষ্টায় নেমেছে।

+ There are no comments

Add yours