শ্যামপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত তিন

1 min read

নিউজ ডেস্ক: রাজধানীর শ্যামপুর থানাধীন পোস্তগোলা ব্রিজের ওপরে ছালছাবিল পরিবহনের বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সৈয়দ আহমেদ (৩০), বাচ্চু মিয়া (৬০), বাচ্চু মিয়ার ছেলে জুবায়েত (২৬)।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছালছাবিল পরিবহনের বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা অটোরিকশার যাত্রী।

তিনি জানান, বাচ্চু মিয়া কেরানীগঞ্জের ইকুরিয়া এলাকায় বসবাস করতেন। জুবায়েত কেরানীগঞ্জ ইকুরিয়া কসাইয়ের দোকানে কাজ করত। বাবা বাচ্চু মিয়া ইকুরিয়া থেকে জুবায়েতকে নিয়ে পোস্তগোলা যাচ্ছিল ডাক্তার দেখানোর জন্য। পোস্তগোলা ব্রিজে যাবার পর দুর্ঘটনার শিকার হয় তাদের বাহন সিএনজিটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

সৈয়দ আহমেদের বাড়ি দক্ষিণ কেরাণীগঞ্জের কদমতলী মা প্লাজা এলাকায়। তার বড় ভাই খাজা মোহাম্মদ জানান, সৈয়দ আহমেদ যন্ত্রাংশসহ বিভিন্ন মেশিনের ব্যবসা করত। সিএনজিতে তারা শেয়ারে ভাড়ায় যাচ্ছিল।

তিনজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আবদুল রাজ্জাক (৬০) নামে এক বৃদ্ধা নিহত হন।

+ There are no comments

Add yours