নির্বাচনে শেখ হাসিনাকে জনগণ অবিসাংবাদিত নেতা বানিয়েছে: কৃষিমন্ত্রী

1 min read

নিউজ ডেস্ক: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ‘১৯৭০ সালের নির্বাচনে এদেশের মানুষ বঙ্গবন্ধুকে অবিসাংবাদিত নেতা বানিয়েছিলেন। তেমনি ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণ বিশ্বের বুকে শেখ হাসিনাকে তেমনি একজন নেতা বানিয়েছেন।’

শুক্রবার মধুপুর উপজেলার ভূটিয়া গ্রামে গারো ব্যাপ্টিস্ট কন্ভেনশনের ১২৮ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা বাংলাদেশকে উন্নয়ন থেকে পিছিয়ে দিতে চায় সেই জামায়াত-বিএনপিকে মানুষ বয়কট করতে শুরু করেছে। ৩০ ডিসেম্বর নির্বাচনে এদেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।

কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। বাংলাদেশকে আজ ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশী ঘুরতে হয় না। অর্থনৈতিকভাবে দেশ উন্নয়ন হয়েছে। কৃষি, স্বাস্থ্য, শিক্ষাসহ নানা দিকে দেশ এখন উন্নয়নের পথে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গ্রামকে শহরে উন্নীত করা হবে। রাস্তাঘাট, ব্রিজ, খালভাট নির্মাণ করা হবে। যোগাযোগ ক্ষেত্রে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতরু কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বিদ্যুৎ প্রতি ঘরে ঘরে যাচ্ছে। বিদ্যুতের সমস্যা থাকবে না।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক  বলেন, আওয়ামীলীগ অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে। এদেশের সকল ধর্ম বর্ণের মানুষ সমান মর্যাদা পাবে। এদেশকে বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে দেশকে স্বাধীন করা হয়েছে।

তিনি বলেন, দেশকে যারা পাকিস্তান বানাতে চায় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। জঙ্গি নির্মূল করা হবে।

গারো ব্যাপ্টিস্ট কন্ভেনশনের সভাপতি পা. পঙ্কজ মারাকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম খান আবু, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, জিবিসির ভূটিয়া চার্চের রেভা. মধুনাথ সাংমা, ভূটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এপ্রিল মৃ ও জিবিসির ডিকন অসুখ হাউই প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours