নোয়াখালীতে ধর্ষণ চেষ্টাকারীকে কুপিয়ে নিজেকে রক্ষা করলেন নারী

0 min read

নিউজ ডেস্ক: ধর্ষণ করতে আসা এক ব্যক্তির চোখে মরিচের গুড়া দিয়ে ও কুপিয়ে নিজেকে রক্ষার দাবি করেছেন এক নারী।বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত মো. মানিককে (৩৫) নোয়াখালীর একটি হাসপাতাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। বিকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।

ঘটনার শিকার ওই নারীর স্বামী একজন ট্রাকচালক। তিনি চট্টগ্রামে থাকেন। আর অভিযুক্ত মানিক স্বামীর বন্ধু।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, স্বামীর সঙ্গে ওই নারীর কিছুদিন ধরে মনোমালিন্য চলছিল। এ জন্য মানিক ওই নারীকে পরামর্শ দেন, তাবিজের মাধ্যমে দুজনের মধ্যে মিলমিশ করার। এতে রাজি হন তিনি।

ওসি জানান, এরপর মানিক তাবিজের জন্য এক খানকায় যান। বৃহস্পতিবার সন্ধ্যার পর মানিক তাবিজ নিয়ে ওই নারীর বাড়িতে যান। ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় নিজকে রক্ষা করতে মানিকের চোখে মরিচের গুড়া নিক্ষেপ করেন ওই নারী। এরপর দা দিয়ে কুপিয়ে আহত করেন।

আহত অবস্থায় মানিক দৌঁড়ে পালিয়ে যান। রাতে পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জের বসুরহাটের একটি হাসপাতালে ভর্তি হন। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী নারী মানিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours