নাটোরে ছাত্রলীগের সাবেক সভাপতি নিওনকে কুপিয়ে হত্যা চেষ্টা

0 min read

নিউজ ডেস্ক: নাটোরে সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিওন হোসেনকে কুপিয়ে জখম করেছে সজিব নামের এক যুবক। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সদর উপজেলার দিঘাপতিয়ায় এই হামলার ঘটনা ঘটে। হামলাকারী সজিব এলাকার আলোচিত ভ্যানচালক হত্যা মামলার আসামি। আহত নিওনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিওন ভাতুরিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। হামলাকারী সজিব একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে ও ওই গ্রামেরই ভ্যানচালক সাহাবুদ্দিন হত্যা মামলার আসামি।

নিওনের ভাই সজল হোসেন নান্টু ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে নিওন বাইকযোগে তার কর্মক্ষেত্র নাটোর জজ কোর্টে যাচ্ছিল। পথে দিঘাপতিয়া বাজারের পার্শ্বে রাস্তায় তার গতিরোধ করে সজিব। এ সময় তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং নিওনের মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। নিওনের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারিরিক পরিস্থিতির অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, ঘটনাটি তারা শুনেছেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours