প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে প্রধান শিক্ষকের ছেলে আটক

1 min read

নিউজ ডেস্ক: কিশোরগঞ্জে গোলাম মেহেদী (১৯) নামে এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁস প্রতারক চক্রের এক সদস্য আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

শনিবার বিকাল তিনটার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। আটক প্রশ্নফাঁস প্রতারক চক্রের সদস্য গোলাম মেহেদী মহিনন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়ার ছেলে বলে জানা গেছে। সে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার বিএনএম শোভন খান জানান, আজ থেকে শুরু হওয়া এসএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে এবং পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে র‌্যাবসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একযোগে কাজ করেছে। প্রশ্নপত্র ফাঁসরোধে র‌্যাব সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলো তদারকিসহ পরীক্ষার কেন্দ্র ও কোচিং সেন্টারগুলোকে গোয়েন্দা নজরদারির আওতায় নিয়ে আসা হয়েছে। এই ধারাবাহিকতায় র‌্যাবের অভিযানে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য গোলাম মেহেদীকে তারা আটক করা হয়েছে।

শোভন খান আরো জানান, শহরের উকিলপাড়া এলাকার বাসিন্দা প্রধান শিক্ষক গোলাম কিবরিয়ার ছেলে গোলাম মেহেদী ফেসবুকে ফেক আইডি খুলে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া প্রশ্নপত্রের মাধ্যমে অর্থ আদায় করে আসছিল। আটক হওয়া তরুণ র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সাথে নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। চক্রের বাকি সদস্যদের ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

+ There are no comments

Add yours